whatsapp channel

কান্নায় ভেঙে পড়েছেন মন্দিরা বেদী, স্বামীর শেষকৃত্যে গেলেন নিজেই, রইলো লাইভ ভিডিও

আজ সকালেই প্রয়াত হয়েছেন মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী রাজ কৌশল ( Raj Kaushal)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৯ বছর। সকলেই হার্ট অ্যাটাক হয় পরিচালক-প্রযোজকের। আজ দুপুরের দিকে স্বামীকে…

Avatar

HoopHaap Digital Media

আজ সকালেই প্রয়াত হয়েছেন মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী রাজ কৌশল ( Raj Kaushal)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৯ বছর। সকলেই হার্ট অ্যাটাক হয় পরিচালক-প্রযোজকের।

আজ দুপুরের দিকে স্বামীকে নিয়ে শ্মশান ঘাটে যাত্রা করেন মন্দিরা। কান্নায় ভেঙে পড়েন তিনি। স্বামীকে নিয়ে গাড়ি করে দুপুরেই রওনা দেন মন্দিরা। উল্লেখ্য, রাজ কৌশল ছিলেন একাধারে পরিচালক-প্রযোজক। ‘Pyaar Mein Kabhi Kabhi’ এবং ‘Shaadi Ka Laddoo’-র মতো ছবি তিনি পরিচালনা করেছেন এবং বহু বিজ্ঞাপনে কাজ করেন।

কাজের পাশাপাশি রাজ ও মন্দিরের ঘরে রয়েছে দুটো সন্তান। ১৯৯৯ সালে মন্দিরা বিয়ে করেন রাজকে। বিয়ের ১২ বছর পর ঘরে আসে ছেলে। এরপরেই সদ্য একটি কন্যা সন্তান দত্তক নেন এই জুটি। কিন্তু আজ সকালেই সব শেষ হয়ে গেল। আচমকা হার্ট অ্যাটাক হয় রাজ কৌশলের। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পর্যন্ত পাননি মন্দিরা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এদিন অভিনেতা রোহিত রয় জানিয়েছেন, বুধবার ভোর রাতে ৪.৩০ লাগাদ মারা যান রাজ। হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে তাঁর। সেসময় বাড়িতেই ছিলেন রাজ। পরিবারের পক্ষ থেকে হাসপাতালে নিয়ে যাওয়া বা কোনও চিকিৎসা শুরু করতে পারার আগেই তাঁর মৃত্যু হয়েছে। এদিন মন্দিরার বাড়িতে অনেকেই আসে, দেখা যায় রোহিত রয়কেও। এছাড়াও বলিউডের অনেকে উপস্থিত হয় মন্দিরা বেদীর বাড়িতে। শোকের ছায়ায় ভাসছে মন্দিরা বেদীর পরিবার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media