whatsapp channel

টিআরপিতে পেছোলেও লাবণ্যকে দশ গোল বিজয়া মাঠানের, ‘সন্ধ্যাতারা’র প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

সিরিয়ালের (Television Serial) মধ্যে টক্কর লেগেই থাকে। টিআরপির বাইরেও বিভিন্ন বিষয়ে দর্শকদের ভালোলাগা খারাপ লাগার উপরে ভিত্তি করে প্রতিযোগিতায় জড়ায় বিভিন্ন ধারাবাহিক। এমনকি একই চ্যানেলের সিরিয়ালের মধ্যেও চলে লড়াই। এমনই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সিরিয়ালের (Television Serial) মধ্যে টক্কর লেগেই থাকে। টিআরপির বাইরেও বিভিন্ন বিষয়ে দর্শকদের ভালোলাগা খারাপ লাগার উপরে ভিত্তি করে প্রতিযোগিতায় জড়ায় বিভিন্ন ধারাবাহিক। এমনকি একই চ্যানেলের সিরিয়ালের মধ্যেও চলে লড়াই। এমনই এক রেষারেষিতে জড়িয়েছিল স্টার জলসার দুই ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) এবং ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। আর লড়াইয়ে অনুরাগের ছোঁয়াকে গো হারান হারিয়ে জিতে গিয়েছে সন্ধ্যাতারা।

Advertisements

না, টিআরপির দিক দিয়ে বিচার করলে অনুরাগের ছোঁয়া অনেকটা এগিয়েই রয়েছে সন্ধ্যাতারার থেকে। তবে ‘সেরা শাশুড়ি’ হিসেবে বিজয়া মাঠান দশ গোল দিয়েছে অনুরাগের লাবণ্যকে। আসলে সন্ধ্যাতারার সাম্প্রতিক প্লট দেখে মুগ্ধ দর্শকরা। সন্ধ্যার প্রতি শাশুড়ি বিজয়া মাঠানের ভালোবাসা, স্নেহ আগে থেকেই মন ভরিয়ে রেখেছিল দর্শকদের। উপরন্তু সাম্প্রতিক পর্বে তার সিদ্ধান্ত আরোই বাহবা কুড়িয়েছে সবার। আসলে সম্প্রতি সিরিয়ালে দেখানো হয়েছে, এতদিন পরে ঘনিষ্ঠ হয়েছে সন্ধ্যা আর আকাশনীল। ওদিকে মেঘহীন আকাশে বজ্রপাতের মতোই জানা গিয়েছে, সন্ধ্যার বোন তারার গর্ভে রয়েছে তারই জামাইবাবু আকাশনীলের সন্তান।

Advertisements

টিআরপিতে পেছোলেও লাবণ্যকে দশ গোল বিজয়া মাঠানের, 'সন্ধ্যাতারা'র প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

Advertisements

দিদির বিয়ের জন্য প্রেমিক আকাশনীলকে ত্যাগ করেছিল তারা। কিন্তু ভাগ্যের ফেরে সে-ই ফের দিদির সংসার ভাঙতে বসার জন্য দায়ী হয়ে পড়েছে। জানা গিয়েছে, বিয়ের আগে আকাশনীলের উপরে গুণ্ডাদের হামলা হলে তারা তাকে বাঁচায়। সেদিনের ঘনিষ্ঠতার ফলেই তিন মাসের গর্ভবতী তারা। কিন্তু তার এই কাণ্ডে রেগে আগুন বিজয়া মাঠান। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, সন্ধ্যা ছাড়া আর কারোর সন্তানকেই তিনি নিজের নাতি বা নাতনি বলে মানবেন না।

Advertisements

আর এতেই উচ্ছ্বসিত দর্শকরা। তাদের দাবি, বিজয়া মাঠান লাবণ্যর চেয়ে অনেক ভালো। সূর্যর স্পার্ম চুরি করে ষড়যন্ত্র করে মা হয়েছে জেনেও মিশকার সন্তানকে নিয়ে লাবণ্যর বাড়াবাড়িতে তিতিবিরক্ত দর্শকরা। দীপার প্রতি অবিচারের অভিযোগ উঠছে অনবরত। রূপাঞ্জনার আশ্বাসেও ভবি ভোলবার নয়। লাবণ্যর মতো বিজয়া মাঠান এত পাষাণ নয়, এমনটাই দাবি করছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই