whatsapp channel

‘গরীবের মতো দেখতে নই, আমার বেশভূষা ধনীদের মতো’, বেফাঁস মন্তব্য অভিনেত্রী কাজলের

কাজল (Kajol) বরাবর নিজের জীবনটা হাসি-খুশিতে ভরিয়ে রাখতে চান। কাজল অভিনীত শেষ ফিল্ম ‘ত্রিভঙ্গ' মুক্তি পেয়েছিল চলতি বছরের শুরুতে। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘ত্রিভঙ্গ'র- প্রশংসা করেছিলেন দর্শকরা। কাজল বরাবর বাছাই করে কাজ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কাজল (Kajol) বরাবর নিজের জীবনটা হাসি-খুশিতে ভরিয়ে রাখতে চান। কাজল অভিনীত শেষ ফিল্ম ‘ত্রিভঙ্গ’ মুক্তি পেয়েছিল চলতি বছরের শুরুতে। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘ত্রিভঙ্গ’র- প্রশংসা করেছিলেন দর্শকরা। কাজল বরাবর বাছাই করে কাজ করতে পছন্দ করেন। সম্প্রতি ভাইরাল হয়েছে 2014 সালের একটি ভিডিও যেখানে কাজলকে করণ জোহর (karan johar) প্রশ্ন করেছেন, কি ধরনের ফিল্মের মাধ্যমে তিনি ইন্ডাস্ট্রিতে কামব‍্যাক করতে চান!

Advertisements

‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে আসা কাজলকে করণ জিজ্ঞাসা করেছিলেন, তিনি কি তাঁর নিজের কামব‍্যাক ফিল্মের ব্যাপারে একটু বেশি খুঁতখুঁতে। এই প্রশ্নটি করার সময় করণ কাজলকে বলেছিলেন, নিজের সম্পর্কে ‘বায়াসড’ না হতে। কিন্তু কাজল কি কখনও শোনেন কারোর কথা? যথারীতি তিনি নিজের কামব‍্যাক ফিল্মের কথা বলতে গিয়ে টেনে আনলেন ধনী-দরিদ্র প্রসঙ্গ।

Advertisements

কাজল বলেছেন, তিনি নিজের কমফর্ট জোনের বাইরে যেতে পছন্দ করেন না। কারণ তিনি জানেন, তাঁকে ধনীদের মতো দেখতে। এমনকি একটি সাধারণ ঘাগরা-চোলি পরলেও তাঁকে দরিদ্র মনে হবে না, বলেন কাজল। কিন্তু করণ তাঁকে বলেন, বেশ কয়েকটি ছবিতে তাঁকে সত্যিই খুব ‘পুওর’ লেগেছিল। কাজল করণের কথা বুঝতে না পেরে ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’ ফিল্মের লুকের প্রসঙ্গ টেনে এনেছেন।

Advertisements

এমনকি কাজল নিজের আঙুলের ‘ওম’ আঙটি নিয়ে রসিকতা করে বলেছেন, কতজন তাঁর দেখাদেখি ‘ওম’ আঙটি কিনলেও তাঁরা কখনওই এত দামী আঙটিটির অধিকারী হতে পারবেন না।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media