whatsapp channel

Arkoja Acharyya: ‘মিঠাই’-এর পাশাপাশি নতুন রূপে অন্য ধারাবাহিকে প্রবেশ অভিনেত্রী অর্কজার

টলিউডের মাটিতে একসময় কাজ পেতে অনেক লড়াই করতে হয়েছে অর্কজা আচার্য (Arkoja Acharyya)-কে। কিন্তু তিনি হাল ছাড়ার পাত্রী নন। ‘ওগো নিরুপমা’-র মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন অর্কজা। ‘ওগো নিরুপমা’ শেষ হয়ে যাওয়ার পর ‘মিঠাই'-এ আইপিএস অফিসার ধারার চরিত্রে অভিনয় করছেন তিনি। শোনা যাচ্ছে, এবার ‘মৌয়ের বাড়ি’ সিরিয়ালে প‍্যারালাল চরিত্রে অভিনয় করতে চলেছেন অর্কজা।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউডের মাটিতে একসময় কাজ পেতে অনেক লড়াই করতে হয়েছে অর্কজা আচার্য (Arkoja Acharyya)-কে। কিন্তু তিনি হাল ছাড়ার পাত্রী নন। ‘ওগো নিরুপমা’-র মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন অর্কজা। ‘ওগো নিরুপমা’ শেষ হয়ে যাওয়ার পর ‘মিঠাই’-এ আইপিএস অফিসার ধারার চরিত্রে অভিনয় করছেন তিনি। শোনা যাচ্ছে, এবার ‘মৌ-এর বাড়ি’ সিরিয়ালে প‍্যারালাল চরিত্রে অভিনয় করতে চলেছেন অর্কজা।

Advertisements

Advertisements

‘মৌ-এর বাড়ি’ সিরিয়ালে অর্কজা অভিনীত চরিত্রের নাম অনুষ্কা। বিদেশ থেকে পড়াশোনা করে আসা অনুষ্কা ইংরাজি গান শুনতে ভালোবাসে। সে নিজের মতো করে জীবনটাকে উপভোগ করতে চায়। ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন অর্কজা। খুব শীঘ্রই সম্প্রচারিত হবে তাঁর অভিনীত পর্বগুলি।

Advertisements

Advertisements

টালিগঞ্জের স্টুডিওপাড়ার মেয়ে অর্কজা শৈশব থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন। তিনি জানিয়েছেন টলিউডে কাজ পাওয়া খুব কষ্টকর। পাঁচ বছর ধরে কাজ পাওয়ার জন্য লড়াই করেছেন অর্কজা। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন বন্ধুরা মিলে ‘গুজব’ নামে একটি নাটকের দল বানিয়েছিলেন অর্কজারা। তাঁরা বিভিন্ন জায়গায় শো করতেন। অর্কজা চেয়েছিলেন, তিনি অভিনেত্রী হবেন। ফলে নাটকের পাশাপাশি সিরিয়ালের জন্য অডিশন দিতে শুরু করেছিলেন তিনি। অডিশনে রিজেক্ট হতে হতে একসময় অর্কজার মনে হয়েছিল, তাঁর দ্বারা বোধহয় অভিনেত্রী হওয়া হবে না। পরিবারের সদস্যরাও হাল ছেড়ে দিয়েছিলেন। সেই সময় ‘ওগো নিরুপমা’-র জন্য সিলেক্টেড হন অর্কজা।

এই মুহূর্তে সিরিয়ালে অভিনয় করলেও অর্কজা শুধুমাত্র সিরিয়ালের ক্ষেত্রে নিজেকে সীমাবদ্ধ রাখতে চান না। তিনি ফিল্ম এবং ওটিটি-তেও অভিনয় করতে চান।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media