whatsapp channel

আবারো জলসার ঘরেই ফিরছেন সোনামণি! নতুন প্রজেক্ট নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

প্রতিটা চ্যানেলেই যে হারে একটার পর একটা সিরিয়াল (Television Serial) শেষ হচ্ছে আর নতুন সিরিয়াল শুরু হচ্ছে তাতে খেই হারিয়ে ফেলছেন দর্শকরাও। আগেকার মেগা সিরিয়ালের অর্থ বদলে এখন কয়েক মাস…

Nirajana Nag

Nirajana Nag

Updated on:

প্রতিটা চ্যানেলেই যে হারে একটার পর একটা সিরিয়াল (Television Serial) শেষ হচ্ছে আর নতুন সিরিয়াল শুরু হচ্ছে তাতে খেই হারিয়ে ফেলছেন দর্শকরাও। আগেকার মেগা সিরিয়ালের অর্থ বদলে এখন কয়েক মাস যেতে না যেতেই ইতি টানা হচ্ছে গল্পে। এভাবে দেড় বছর পূর্ণ হওয়ার আগেই শেষ হয়ে গিয়েছে সোনামণি সাহা (Sonamoni Saha) সপ্তর্ষি মৌলিকের ‘এক্কা দোক্কা’। জলসার সিরিয়ালটির শেষ শুটিং হয়ে গিয়েছে কয়েকদিন আগেই।

এবার শেষ সম্প্রচারের দিনও এগিয়ে আসছে। আগামী রবিবারই শেষ হবে রাধিকা পোখরাজ ও অনির্বাণের সফর। সোমবার থেকে ওই জায়গাটা নেবে স্টার জলসার আসন্ন সিরিয়াল। এর মধ্যেই নয়া গুঞ্জন বলছে, ‘এক্কা দোক্কা’র সফর শেষ হতে না হতেই নাকি সোনামণি সাহার কপালে আরো একটি প্রোজেক্ট নাচছে। সত্যিই কি তাই? শেষ হবে রাধিকা ও ওমকারের সফর। সোমবার থেকে ওই জায়গাটা নেবে স্টার জলসার আসন্ন সিরিয়াল। এর মধ্যেই নয়া গুঞ্জন বলছে, ‘এক্কা দোক্কা’র সফর শেষ হতে না হতেই তাঁর কপালে আরো একটি প্রোজেক্ট নাচছে। সত্যিই কি তাই?

আবারো জলসার ঘরেই ফিরছেন সোনামণি! নতুন প্রজেক্ট নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী
সোনামণি সাহা

গুঞ্জন শোনা গিয়েছিল, এবারেও জলসার ঘরেই থাকছেন তিনি। তবে ধারাবাহিকটি নাকি অনেকটাই আলাদা। এবারে পুরাণ ভিত্তিক কোনও গল্পে নাকি দেখা যাবে সোনামণিকে। এও শোনা গিয়েছিল, ধারাবাহিকটি প্রযোজনা করবেন সুব্রত রায়। বিষয়টা নিয়ে এবার মুখ খুললেন খোদ সোনামণি। তিনি কার্যত হেসেই উড়িয়ে দিলেন সবটা।

সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সোনামণি বলেন, তিনিও সোশ্যাল মিডিয়াতেই খবরটা দেখেছেন। তিনি নিজেই কিছু জানেন না এ ব্যাপারে। সঙ্গে অভিনেত্রী আরো জানান, একটানা কয়েকটি টিভি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি পরপর। এবার একটু বিরতি নেবেন। পুজোর সময়ে ঘুরতে যাওয়ারও পরিকল্পনা করছেন সোনামণি। তারপরে আবারও কাজে নামবেন তিনি। বেশ কিছু ওয়েব সিরিজ নিয়েও কথা হচ্ছে বলে জানান অভিনেত্রী। শেষমেষ কোন প্রোজেক্টে দেখা যাবে সোনামণিকে সেটাই দেখার অপেক্ষা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই