Hoop PlusTollywood

Nusrat Jahan: গরমের দুপুরে চরম রোম্যান্স যশ-নুসরতের, ছবি ভাইরাল হতেই কটাক্ষ

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) বর্তমানে রয়েছেন রাজস্থানে। সেখানে চলছে ‘সোল ফেস্টিভ্যাল’। নুসরতের সাথে গিয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-ও। কিন্তু দেখা যাচ্ছে না তাঁদের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-কে। রাজস্থানের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন যশ ও নুসরত। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করছেন তাঁরা। সপ্তাহান্তে রাজস্থানের উদয়পুরে ঘুরতে গিয়েছিলেন যশ ও নুসরত। সেখান থেকে একটি রোম‍্যান্টিক ছবি শেয়ার করেছেন তাঁরা।

ছবিতে দেখা যাচ্ছে, যশ ও নুসরত একে অপরের দিকে তাকিয়ে। যশের পরনে রয়েছে নীল রঙের ডেনিম ও গ্রে রঙের টি-শার্ট। চোখে রয়েছে সানগ্লাস। নুসরত পরেছেন হাই ওয়েস্ট নীল ডেনিম। তার সাথে রয়েছে ক্রপ টপ। ক্রপ টপের স্লিভ স্প্যাগেটি। ক্রপ টপটি কালো রঙের। টপ জুড়ে রয়েছে মিরর ওয়ার্ক। সামান্য ডিপ নেকলাইন টপটির। মিরর ওয়ার্কের সাথে লাল রঙের এমব্রয়ডারি রয়েছে টপ জুড়ে। হালকা মেকআপ করেছেন নুসরত। চুল খোলা রয়েছে। কানে রয়েছে অক্সিডাইজড ইয়ারিং। যশের দিকে তাকিয়ে নাক কুঁচকে মজাদার মুখভঙ্গী করেছেন নুসরত। ছবিটির ব্যাকগ্রাউন্ডে তিনি ব্যবহার করেছেন আইকনিক ফিল্ম ‘রোজা’-র বিখ্যাত গান ‘ইয়ে হাসিন বাদিয়াঁ’। ছবিটি শেয়ার করে নুসরত লিখেছেন সময়টুকু তাঁদের নিজেদের জন্য। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

নুসরত এই ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করতেই কমেন্ট বক্স জুড়ে শুধুই ট্রোলের বন্যা। অনেকে লিখেছেন, অত্যধিক রোম‍্যান্টিকতার অর্থ এবার যশেরও বাদ যাওয়ার পালা। অনেকে লিখেছেন, যশের সাথে শুধুমাত্র মধুমিতা (Madhumita Sarcar)-কেই মানায়। অনেকে লিখেছেন, নিখিল (Nikhil Jain)-এর সাথে নুসরতের সম্পর্ক সত্যিই সুন্দর ছিল। অনেকে লিখেছেন, এবার যশ ও নুসরতকেও ইডি ডেকে পাঠাবে।

আগামী দিনে থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ অভিনয় করবেন নুসরত। তাঁর বিপরীতে এই ফিল্মে রয়েছেন যশ। ‘শিকার’-এ অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo