BollywoodHoop PlusHoop Viral

Suhana Khan: পোশাক ছাড়া সিক্ত শরীরে বাথটবে সুহানা, শাহরুখ কন্যার ভিডিও ঝড় তুলল নেটপাড়ায়

বাবা শাহরুখ খান (Shahrukh Khan), বলিউড ইন্ডাস্ট্রির সর্বেসর্বা। তাঁর মেয়েও যেন চর্চার কেন্দ্রে থাকবেন তা বলার অপেক্ষা রাখে না। বাবার দৌলতে ছোট থেকেই লাইমলাইটে থেকেছেন সুহানা খান (Suhana Khan)। তবে এখন তিনি নিজেই পা রেখেছেন অভিনয়ে। একগুচ্ছ স্টারকিডের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ‘দ্য আর্চিজ’এ। প্রথম ছবিতে অবশ্য প্রশংসার তুলনায় নিন্দাই বেশি শুনতে হয়েছে কিং খান কন্যাকে। তবে তাতে অবশ্য জনপ্রিয়তায় কোনো প্রভাব পড়েনি সুহানার।

খাতায় কলমে অভিনেত্রীর তকমা পাওয়ার আগেই বিভিন্ন ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপন শুরু করে দিয়েছিলেন সুহানা। কয়েকটি আন্তর্জাতিক মেকআপ ব্র্যান্ডের বিজ্ঞাপনে ইতিমধ্যে মুখ দেখিয়ে ফেলেছেন। ব্র্যান্ড অ্যাম্বাসাডরও হয়ে উঠেছেন সুহানা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। লাফিয়ে লাফিয়ে লাইক আর ভিউজ বাড়ছে এই ভিডিওতে।

ভিডিওটিতে দেখা যায়, বাথটাবে সাবান জলে শরীর ডুবিয়ে বসে রয়েছেন সুহানা। চুল বাঁধা ক্লিপ দিয়ে, নো মেকআপ লুক করেছেন তিনি। ভিডিওতে কখনো মিষ্টি হাসতে দেখা যাচ্ছে তাঁকে, আবার কখনো গভীর চিন্তায় মগ্ন হয়ে যাচ্ছেন তিনি। সুহানার এমন ভিডিও অপ্রত্যাশিত ছিল অনেকের কাছেই। আসলে একটি মেকআপ ব্র্যান্ডের জন্যই এই ভিডিওটি করেছেন সুহানা।

সুহানাকে এখন প্রায়ই দেখা যাচ্ছে বিভিন্ন বিজ্ঞাপনে। সম্প্রতি দাদা আরিয়ান খানের নতুন ক্লোদিং ব্র্যান্ডের হয়ে প্রচারে নেমেছিলেন বোন সুহানা এবং বাবা শাহরুখ। ওই ব্র্যান্ডের পোশাকে ঝলমল করেছেন বাবা মেয়ে। একসঙ্গে একটি ভিডিও শুটেও দেখা গিয়েছিল তাঁদের। তবে আগামীতে কোনো সিনেমায় শাহরুখ সুহানাকে একসঙ্গে দেখা যাবে কিনা সেই প্রশ্নের উত্তরের অপেক্ষায় রয়েছেন নেট নাগরিকরা। প্রসঙ্গত, সুহানার বলিউড ডেবিউ হয়েছে পরিচালক জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’ দিয়ে। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ছবিটিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল সুহানা, অগ্যস্ত নন্দা এবং খুশি কাপুরকে। এছাড়াও আরো একঝাঁক স্টারকিড অভিনয় করেছেন এই ছবিতে। তবে দর্শকদের মন জয় করতে ব্যর্থ হয়েছিল ছবিটি।

 

View this post on Instagram

 

A post shared by Tira (@tirabeauty)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই