Hoop VideoHoop Viral

Bhojpuri Song: গরিমার কথা না শুনে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

ভোজপুরি তারকা পবন সিং (Pawan Singh) কিছুদিন আগেই উঠে এসেছিলেন খবরের শিরোনামে। মোনালিসা একটি ছবি পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। ছবিতে পবনের সাথে তাঁকে দেখা গিয়েছে। মোনালিসা জানিয়েছেন, আবারও একসাথে কাজ করছেন তাঁরা। তবে পবন ও মোনালিসা তাঁদের প্রোজেক্ট সম্পর্কে মুখ খোলেননি। তবে এই প্রোজেক্টের শুটিং করতে পটনা গিয়েছিলেন তাঁরা। পবন শুধুমাত্র অভিনেতা নন, তিনি একজন সফল গায়ক। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট জনপ্রিয়। 2022 সালে মুক্তিপ্রাপ্ত ভোজপুরি ফিল্ম ‘মেরা ভারত মহান’-এ পবনের কন্ঠে ‘হোতা কমর মে দর্দ’ যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। নতুন করে তা আবারও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পবনের সাথে এই গানটি গেয়েছিলেন প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। গানটির পিকচারাইজেশন হয়েছিল গরিমা পরিহার (Garima Parihar) ও পবনের উপর। ভিডিওটি নেটিজেনদের মধ্যে তুমুল জনপ্রিয় হয়েছে। গানের শুরুতে দেখা যাচ্ছে, বেডরুমে খোলামেলা লেহেঙ্গা-চোলি পরে গরিমা গাইছেন ‘হোতা কমর মে দর্দ’। একসময় তিনি পবনকে কাছে টেনে নেন। নায়কের কিন্তু পছন্দ হয় না। তিনি একসময় ছাদে চলে যান। কিন্তু গরিমা সেখানেও পৌঁছে যান। তিনি জড়িয়ে ধরেন পবনকে। কিন্তু পবন নিজেকে ছাড়িয়ে নেন।

শেষ অবধি আবারও পবনকে ফিরে আসতে হয় ড্রইং রুমে। কিন্তু গরিমার কথায় তিনি রাজি না হয়ে চলে যান। নেটিজেনদের একাংশ এই গানটির যথেষ্ট প্রশংসা করেছেন। তাঁদের কাছে এই গানটি এককথায় ‘মাইন্ড ব্লোয়িং’।

আগামী দিনে পবনের হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। তবে তাঁর কেরিয়ারে মাইলস্টোন হতে চলেছে ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘হর হর গঙ্গে’।

Related Articles