whatsapp channel

জবা মারা যাওয়ায় হাউমাউ করে কাঁদছেন এই গৃহবধূ মহিলা, তুমুল ভাইরাল ভিডিও

ঘরের কাজকর্ম সব সেরে এসে সন্ধ্যাবেলা টিভিটা খুলে একটু সিরিয়াল দেখা গ্রামবাংলা থেকে শহরাঞ্চলে সব জায়গাতেই মোটামুটি একই ছবি। যে সমস্ত গৃহবধূরা বাড়িতে কাজকর্ম সামলান তাদের মন ভালো রাখার এখন…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

ঘরের কাজকর্ম সব সেরে এসে সন্ধ্যাবেলা টিভিটা খুলে একটু সিরিয়াল দেখা গ্রামবাংলা থেকে শহরাঞ্চলে সব জায়গাতেই মোটামুটি একই ছবি। যে সমস্ত গৃহবধূরা বাড়িতে কাজকর্ম সামলান তাদের মন ভালো রাখার এখন একমাত্র ভালো উপাদান হলো টিভির সিরিয়াল। অবশ্য যারা চাকরি করেন তারাও মাঝে মাঝে ট্রেনে, বাসে অথবা ফাঁকা সময় পেলেই হটস্টারে টিভি সিরিয়াল দেখতে মত্ত হয়ে পড়েন।

সাংসারিক জীবনের ঘটে যাওয়া নানান রকম ঘটনা এছাড়া কূটকচালি, শাশুড়ি বৌমার মধ্যে সংঘর্ষ ইত্যাদি নানা কিছু নিয়ে তৈরি হওয়া এই ধরনের সিরিয়ালগুলো প্রত্যেকের জীবনে বেশ প্রভাব ফেলেছে। তবে শুধু মেয়েরাই নয় অনেক সময় দেখা যায় বাড়ির কর্তামশাই ও নানান রকম সিরিয়ালের প্রেমে পড়ে যান। অফিস থেকে ফিরে কোনরকমে হাত পা মুখ ধুয়েই রিমোট হাতে বসে পড়েন টিভির দিকে তাকিয়ে।

জনপ্রিয় টিভি সিরিয়াল গুলির মধ্যে একটি অতি জনপ্রিয় টিভি সিরিয়াল হল ‘কে আপন কে পর’ সিরিয়ালের নায়িকা হলেন জবা। এই জবা কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বহুরকম ট্রোল হয়েছে। কিন্তু তাতে কি হবে সিরিয়াল চলেছে তার নিজের ছন্দে। এর কোথায় শেষ আমরা কেউ জানিনা। কিন্তু এই ধরনের সিরিয়াল গুলো সারাদিন কাজ শেষে ক্লান্ত মানুষগুলিকে একটু আনন্দ যোগায়।

তবে সব সময় যে আনন্দ দেয় তা নয় ভিডিওটিতে দেখা যাচ্ছে জবা মারা যাওয়ার খবর পেয়ে একজন বৃদ্ধা গৃহবধূ হাউমাউ করে কাঁদছেন। যিনি ভিডিওটি রিপোর্ট করছে তাকে বলছেন যে এইভাবে বাচ্চা ছেলের মত কাঁদার কি আছে। কিন্তু তিনি কোনো দিকেই কান দিচ্ছেন না মুখের মধ্যে চাদর চাপা দিয়ে অনবরত কেঁদে চলেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সংগে সংগেই রীতিমতো ভাইরাল হয়েছে। ওনার এই অদ্ভুতভাবে কান্না দেখে প্রত্যেকেই খুব অবাক হয়েছেন এবং হাসাহাসিও করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media