whatsapp channel

বোষ্টম তিলক ছেড়ে রকস্টার লুকে ‘বাদাম কাকু’, গান গাইতে পাড়ি দিলেন মুম্বই

গত মাসে একটি পাঁচতারা হোটেলে অনুষ্ঠান করতে গিয়ে ‘বাদাম বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর জানিয়েছিলেন যে তিনি এখন সেলিব্রিটি। তাই বাদাম তাঁর পক্ষে বিক্রি করা সম্ভব নয়। পরে অবশ্য তিনি এই…

Avatar

HoopHaap Digital Media

গত মাসে একটি পাঁচতারা হোটেলে অনুষ্ঠান করতে গিয়ে ‘বাদাম বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর জানিয়েছিলেন যে তিনি এখন সেলিব্রিটি। তাই বাদাম তাঁর পক্ষে বিক্রি করা সম্ভব নয়। পরে অবশ্য তিনি এই মন্তব্যের জন্য ক্ষমাও চান। তিনি বলেন মানুষ যদি আবার প্রত্যাখ্যান করে তাহলে তিনি বাদাম বিক্রি করতে প্রস্তুত। গতকাল স্টার জলসার একটি রিয়্যালিটি শোর প্রোমো দেখা যায়। যে রিয়্যালিটি শোয়ের সঞ্চালনায় থাকছেন জিৎ। সেখানে সস্ত্রীক ভুবন বাদ্যকরকে দেখা যায়। বাদাম কাকু তাঁর স্ত্রীকে চুমুও দেন।

নতুন গান বাঁধার উদ্দেশ্যে এবার মুম্বইয়ে যাত্রা ভুবন বাদ্যকরের। বীরভূমের একটি অজ পাড়াগাঁয়ের বাদাম বিক্রেতা আজ ইন্টারনেট সেন্সেশন। এই সবকিছু এখনও স্বপ্নের মত লাগে বাদাম কাকুর কাছে। তাঁর বাদাম গানের ছন্দে দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশের মানুষও নেচে উঠছেন অনাবিল আনন্দে।

শনিবার সকালেই আরব সাগরের পাড়ের শহর মুম্বইতে পাড়ি দেন ভুবন বাদ্যকর। প্রথমবার বাংলার গণ্ডি ছাড়িয়ে অন্য রাজ্যে পা। তাঁর এই নতুন সফরের সঙ্গী ছিলেন ছেলে এবং আরও তিনজন। গান বাঁধার উদ্দেশ্যেই বাদাম কাকু এবার নতুন রূপে ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর নতুন লুক রীতিমতো নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। বোষ্টম, তিলক, জপের মালা, ফতুয়া, ধুতির চেনা ছন্দের বাইরে বেরিয়ে এ যেন এক অচেনা ভুবন বাদ্যকর। নতুন লুকে তাঁকে দেখা যাচ্ছে কোট প্যান্টে। তাঁর পরনে দেখা যাচ্ছে কালো এবং গোলাপি ব্লেজার। হাতে তাঁর ব্রেসলেট এবং আংটি। গলায় বাপ্পি লাহিড়ীর মতো একাধিক গয়না। চুলও তাঁর স্পাইক করা।

রাত সাড়ে আটটার বিমান ধরে তিনি আবার ফিরবেন কলকাতায়। সেখান থেকে তাঁর বাসভূমি বীরভুমে। নতুন শহরে পা রেখে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে যায় বাদাম কাকু। তিনি একটি সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়ায় জানান,“এই প্রথম আমার মুম্বই আসা। নতুন শহরে পা রেখে খুব আনন্দ হচ্ছে। একদম অল্পবয়সীদের মতো সাজানো হয়েছে আমাকে। আমি তো দারুণ খুশি।”

Avatar