whatsapp channel

Bhojpuri Song: শরীর ছুঁলেই উষ্ণতা, সবুজ ক্ষেতের মাঝে নিরাহুয়াকে কামনা করলেন আম্রপালি

আম্রপালি দুবে (Amrapali Dubey) ইদানিং ট্রেন্ড মেনে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হয়ে উঠেছেন। নিত্যনতুন ফটোশুট তো বটেই, অনুরাগীদের সাথে আড্ডা দিতে ইন্সটাগ্রাম লাইভেও আসেন তিনি। এমনই একটি লাইভে সম্প্রতি তাঁর…

Avatar

Nilanjana Pande

আম্রপালি দুবে (Amrapali Dubey) ইদানিং ট্রেন্ড মেনে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হয়ে উঠেছেন। নিত্যনতুন ফটোশুট তো বটেই, অনুরাগীদের সাথে আড্ডা দিতে ইন্সটাগ্রাম লাইভেও আসেন তিনি। এমনই একটি লাইভে সম্প্রতি তাঁর এক অনুরাগী আম্রপালিকে জিজ্ঞাসা করেছেন, তিনি সম্পর্কে আছেন কিনা! ভোজপুরি নায়িকা জানিয়েছেন, তিনি কমিটেড। তবে তাঁর প্রেমিকের নাম বলেননি আম্রপালি। ভোজপুরি ফিল্মে আগের তুলনায় কাজের সংখ্যা কমিয়ে দিলেও এখনও অবধি বর্তমান প্রজন্মের দর্শকদের কাছে সমান জনপ্রিয় আম্রপালি। সাম্প্রতিক কালে আবারও আম্রপালি অভিনীত ফিল্ম ‘রাজাবাবু’-র জনপ্রিয় গান ‘বোলে জিয়া’ নতুন করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

‘ওয়েভ মিউজিক ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে এটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 2015 সালে নির্মিত ফিল্ম ‘রাজাবাবু’-তে সকলকে অবাক করেছিলেন আম্রপালি। সাধারণতঃ আম্রপালির সাথে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়াকে দেখতে অভ্যস্ত সকলে। ভোজপুরি দর্শকদের পছন্দ তাঁদের অন্তরঙ্গ রোম‍্যান্টিক মুহূর্ত। কিন্তু ‘বোলে জিয়া’ গানে আম্রপালি প্রমাণ করেছেন, তিনি অনায়াসেই নারীকেন্দ্রিক ফিল্মে নিজের স্থান তৈরি করতে পারেন। গ্রাম্য বধূর চরিত্রে স্পটলাইট টেনে নিয়েছেন আম্রপালি।

গানের শুরুতে আম্রপালিকে দেখা যায় সবুজ ক্ষেতের আলপথ ধরে হেঁটে আসতে। তাঁর পরনে সামনে আঁচল করে পরা নীল রঙের শিফন শাড়ি। মাথায় ঘোমটা। সিঁথি রাঙানো মেটে সিঁদুরে। প্রকৃতির মাঝে হারিয়ে যেতে যেতেই আম্রপালি গানের সুরে ফলে ওঠেন, তাঁর হৃদয় প্রেমিকের অপেক্ষায়। গ্রামের বৌকে নাচতে দেখে ক্ষেতে কাজ করা কৃষকরা তাঁর দিকে অবাক হয়ে তাকিয়ে থাকেন। আম্রপালি তা বুঝতে পেরে লজ্জা পান। একটি গাছকে জড়িয়ে ধরে তিনি কল্পনা করেন তাঁর প্রেমিক রূপে। আম্রপালির শরীর শিহরিত হয়। লজ্জায় লাল হয়ে যান তিনি। কল্পনা করেন, তাঁর কাছে ফিরে এসেছেন নিরাহুয়া। কৃষকের ঘরের বৌ গানের সুরে বুঝিয়ে দেন, অল্প সামর্থ্য সত্ত্বেও সুখ-দুঃখ ভাগ করে নেবেন স্বামীর সাথে।

‘বোলে জিয়া’ গানটি গেয়েছেন কল্পনা (Kalpana) ও অলোক কুমার (Alok Kumar)। এতদিন পরেও কল্পনার কন্ঠস্বরে বুঁদ হয়ে রয়েছেন শ্রোতারা। ইতিমধ্যেই 64 মিলিয়ন ভিউ অতিক্রম করেছে।

whatsapp logo