whatsapp channel

বাবা মার উপর রাগ, পড়াশোনা ছেড়ে বাসন মাজতে চাইছে ছোট্ট খুদে, তুমুল ভাইরাল ভিডিও

বাবা মার উপর ভীষণ রাগ উগরে দিল ছোট্টো খুদে। মা-বাবার একটাই দোষ তারা তাকে খালি পড়তে বসতে বলে। আর পড়তে বসলেই এই ছোট্ট বাচ্চার মাথা ভীষণ গরম হয়ে যায়। এতটাই…

Avatar

HoopHaap Digital Media

বাবা মার উপর ভীষণ রাগ উগরে দিল ছোট্টো খুদে। মা-বাবার একটাই দোষ তারা তাকে খালি পড়তে বসতে বলে। আর পড়তে বসলেই এই ছোট্ট বাচ্চার মাথা ভীষণ গরম হয়ে যায়। এতটাই গরম হয়ে যায় সে আর বাড়িতে থাকবেনা বলেই ভেবে নিয়েছে। সে বাড়ি বাড়ি গিয়ে ঝাঁট দেবে, ঘর মুছবে তবু সে বাড়ি থাকবেনা। সমস্ত রাগ সে উগরে দিল তার প্রাইভেট টিউশন দিদির কাছে। দিদি যতই পড়তে বলছে সে ততই কাঁদো কাঁদো মুখ করে বলছে এমন বাবা-মা তার চাইনা।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। এমন এক খুদে কান্নাকাটি সঙ্গে অনেকেই নিজের বাড়ির খুদে টির তুলনা করতে পারছেন। করোনা আবহে লকডাউনে বাচ্চারা আপাতত গৃহবন্দী। বাড়িতে বসে অনলাইন ক্লাস আর সারাদিন মা-বাবার বকুনি খাওয়া ছাড়া তাদের ভাগ্যে আর কিছুই জুটছেনা। স্কুলে গিয়ে না বন্ধুদের সঙ্গে দেখা হচ্ছে, না একটু আড্ডা হৈ-হুল্লোড় হচ্ছে সবকিছুই বন্ধ। অনলাইন ক্লাস, প্রাইভেট টিউটর সকলেই রয়েছে। এদেরকে দেখে একেবারে মেজাজ বিগড়ে রয়েছে ছোট খুদের।

ভিডিওটি হয়তো হাসির ছলে সকলে নেবেন, কিন্তু এই রকম পরিস্থিতিতে ছোট্ট শিশুদের মানসিক অবস্থাও ভালো নেই, তাই সব সময় শিশুর ওপর সবকিছু চাপিয়ে না দিয়ে তাকে সময় দিন। লকডাউনে বাবা-মার উপরে যেমন রয়েছে অর্থনৈতিক চাপ, সামাজিক চাপ ঠিক তেমনি শিশুরাও মানসিক চাপে ভুগছে। তার মনকে বোঝাতে চেষ্টা করুন পড়াশোনা তো করতেই হবে কিন্তু পড়াশোনার পাশাপাশি তাকে সময় দিন। অযথা মারধর বকুনি করে তার ওপরে পড়াশোনা চাপিয়ে দেবেননা।

দেখে নিন ভাইরাল ভিডিও

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media