whatsapp channel

Urfi Javed: জন্মদিনের আগেই অর্ধ উলঙ্গ উরফি! বিকৃত পোশাকে ব্যাপক ট্রোলড অভিনেত্রী

স্তন হাফ সেঞ্চুরি'র অবস্থায়। শুধুমাত্র স্তনবৃন্ত ছোট কাপড়ের টুকরো দিয়ে ঢাকা, বাকি উন্মুক্ত। ওইটুকু কাপড় না থাকলে উরফি জাভেদ (Urfi Javed/ Uorfi Javed) একেবারে ফুল সেঞ্চুরি করে ফেলতেন। অভিনেত্রীর, নিম্ন…

Avatar

Susmita Kundu

স্তন হাফ সেঞ্চুরি’র অবস্থায়। শুধুমাত্র স্তনবৃন্ত ছোট কাপড়ের টুকরো দিয়ে ঢাকা, বাকি উন্মুক্ত। ওইটুকু কাপড় না থাকলে উরফি জাভেদ (Urfi Javed/ Uorfi Javed) একেবারে ফুল সেঞ্চুরি করে ফেলতেন। অভিনেত্রীর, নিম্ন অঙ্গ আরো অদ্ভুত পোশাকে ঢাকা। বিকিনি অন্তর্বাস নাভির পাশ দিয়ে উপরে উঠে গেছে, তলপেটের একেবারে নিচ থেকে একটি কাপড় স্টাইল করে জড়ানো, যাতে করে গোপনাঙ্গ শুধু ঢাকা থাকে। অদ্ভুত ড্রেসে এই উরফি সেলিব্রেট করলেন প্রাক জন্মদিন। মুম্বাইয়ের পাপরাজ্জিদের দেওয়া চকলেট কেক কেটে খেয়ে সেলিব্রেট করলেন প্রাক জন্মদিন উৎসব।

নেট জনতার প্রশ্ন, প্রি বার্থডে সেলিব্রেশনের সময় এত অশ্লীল পোশাক, তাহলে জন্মদিনের দিন কি পুরো নগ্ন হয়ে ক্যামেরার সামনে আসবেন? কেউ কেউ উরফি জাভেদকে এই ড্রেসের কারণে পর্নস্টার বলেও উল্লেখ করেছেন। কেউ কেউ বলেছেন এমন মানুষকে এত বাহবা দেওয়া উচিত নয়, অবিলম্বে একে বয়কট করা উচিত।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অদ্ভুত উরফি’র উত্থান

একটা সময় হিন্দি সিরিয়াল করতেন এই উরফি। কিন্তু, তাতে ব্যাপক পরিচিতি পাননি। বরং উর্ফি নিজের স্টাইলে যেভাবে নিজেকে মেলে ধরেছেন তাতে করে অনেকেই এখন এঁকে এক নামে চেনে। ২০১৬ নাগাদ স্টার প্লাসের ধারাবাহিক Chandra Nandini-তে Chhaya-এর ভূমিকায় অভিনয় করেন। এরপর, তাকে দেখা যায় সাব টিভির Saat Phero Ki Hera Pherie-তে Kamini Joshi-এর চরিত্রে। তারপরে, Kasautii Zindagii Kay তে Tanisha Chakraborty-এর চরিত্রে। এরপর Bigg Boss OTT । এখন উরফি এক্কেবারে প্রথম শ্রেণীর উঠতি মডেলদের মধ্যে একজন।

বিগ বস ওটিটি’-র (Bigg Boss OTT) প্রথম সিজনের প্রতিযোগী হিসেবে উরফি বিশেষ পরিচিতি পান। বিগ বস থেকে ছিটকে বেরিয়ে আসার পর পেজ থ্রি’র পাতার ভাইরাল লেডি হয়ে ওঠেন তিনি। এরপরেই, এমন অদ্ভুত উরফি’র উত্থান হয়।

whatsapp logo