BollywoodHoop Plus

বিয়ের চার মাসের মধ্যেই সুখবর বরুনের, পুত্রসন্তানের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অভিনেতা

লকডাউনের মধ্যেও সবাই নতুন করে বাঁচার উদ্দেশ্য খুঁজে পেয়েছেন। বরুণ (varun Dhawan) ও নাতাশা (Natasha)-ও তার ব্যতিক্রম নন। বিয়ের মাত্র সাড়ে চার মাসের মাথায় মা-বাবা হলেন নাতাশা ও বরুণ।

তবে তাঁদের এই পুত্রসন্তান দু’পেয়ে নয়, চারপেয়ে। সম্প্রতি বরুণ ও নাতাশা একটি সারমেয় দত্তক নিয়েছেন। সারমেয়টি জাতে বিউগল। সে আপাতত নতুন বাবা-মায়ের কাছে এসে খুব খুশি। তবে বরুণের শেয়ার করা ভিডিও দেখে মনে হচ্ছে, সে একটু বেশি মাত্রায় বাবার ন্যাওটা। ফলে বরুণের মাটিতে আরাম করে শুয়েও শান্তি নেই। বরুণের ছেলে সেখানেও বাবার কোলে উঠে তাঁকে আদর করতে ব্যস্ত।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

তবে বরুণ ও নাতাশা এখনও ছেলের নাম ঠিক করে উঠতে পারেননি। সুতরাং, তাঁরা তাঁদের অনুরাগীদের কাছে জানতে চেয়েছেন তাঁদের সারমেয়-সন্তানের কি নাম রাখা যায়! বরুণকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। তার পাশাপাশি প্রচুর নামের সাজেশন জমা পড়েছে বরুণের কমেন্ট বক্সে। অভিনেতা অভিষেক ব্যানার্জী (Abhishek Banerjee) সাজেস্ট করেছেন ‘লোকি’ নামটি। জ‍্যাকলিন (jackline Fernandez) বলেছেন, তাঁর বিড়ালদের সঙ্গে বরুণের সারমেয়র ডেটিং ফিক্স করতে। জোয়া (Zoya akhtar) তো রীতিমতো অপেক্ষা করছেন, মিষ্টি ডগি’কে আদর করার জন্য।

লকডাউনের আগেই আমন কৌশিক (aman koushik) পরিচালিত ফিল্ম ‘ভেড়িয়া’-র শুটিং শেষ করেছেন বরুণ। এই ফিল্মে বরুণের বিপরীতে অভিনয় করছেন কৃতি শ‍্যানন (kriti shyanon)। তবে করোনা অতিমারীর কারণে ‘ভেড়িয়া’ আগামী বছর মুক্তি পাবে।

whatsapp logo