whatsapp channel

মুখের সংক্রমণের পর শরীরে টিউমার ধরা পরল অভিনেতা গৌরব রায়চৌধুরীর, মনখারাপ ভক্তদের

স্যালাইন আর অ্যান্টি বায়েটিক চলছে অভিনেতা গৌরব রায়চৌধুরীর। অবস্থা স্থিতিশীল হলেও পরিস্থিতি স্বাভাবিক নেই। কপালে একটি ফোঁড়া রোগের সূচনা করে অভিনেতার। ফোঁড়ার তীব্র যন্ত্রণায় শ্যুটিং ছেড়ে বাড়ি পর্যন্ত ফিরে জন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্যালাইন আর অ্যান্টি বায়েটিক চলছে অভিনেতা গৌরব রায়চৌধুরীর। অবস্থা স্থিতিশীল হলেও পরিস্থিতি স্বাভাবিক নেই। কপালে একটি ফোঁড়া রোগের সূচনা করে অভিনেতার। ফোঁড়ার তীব্র যন্ত্রণায় শ্যুটিং ছেড়ে বাড়ি পর্যন্ত ফিরে জন তিনি। এবং সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তিও হয়ে যান তিনি।

Advertisements

করোনা কালে বন্ধ ছিল টলি পাড়ার শ্যুটিং ফ্লোর। বাড়ি থেকেই চলে শ্যুটিং। সদ্য শ্যুটিং ফ্লোর খোলা হল। শুরু হয়েছে সমস্ত ধারাবাহিকের শ্যুটিং। ঠিক এরই মধ্যে হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা গৌরব।

Advertisements

Advertisements

হাসপাতালে ভর্তির পর জানা যায়, কনুইতে একটি বোন টিউমার হয়েছে তার। বেশ কিছুদিন আগে জিম করতে গিয়ে কনুইতে ব্যথা অনুভব করেছিলেন গৌরব রায়চৌধুরী। শুরু হয় নানান পরীক্ষা। এবং জানা যায় যে তিনি বোন টিউমারে আক্রান্ত। এবার অস্ত্রোপচার করা হবে। প্রসঙ্গত, কপালে একটি ফোঁড়া হয়েছিল অভিনেতার। এরপরেই সেই ফোঁড়া থেকে সমস্যার সুত্রপাত। আপাতত শ্যুটিং এর ডেট ফাইনাল করে হাসপাতালে গিয়ে অস্ত্রপ্রচার করাবেন তিনি। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে গৌরব জানান, ‘স্যালাইন আর অ্যান্টি বায়েটিক চলছে। তবে আগের থেকে ফোলাভাব কমেছে। খুব তাড়াতাড়ি সেড়ে উঠছি। এখন চিন্তার বিষয় কনুইয়ের কাছের টিউমারটা। পরের মাসেই হয়তো অস্ত্রোপচার হবে। শ্যুটিং শিডিউল অনুযায়ী তারিখটা ঠিক করব।’

Advertisements

কিছুদিন আগেই বছর চব্বিশের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা দু-বার মারণরোগ ক্যানসারের মুখোমুখি হন। কিছুদিন আগে অভিনেত্রীর ফুসফুসে বাসা বাঁধা ক্যানসারাস টিউমারটিকে নিখুঁত দক্ষতায় বাদ দিয়েছেন চিকিৎসকরা। এখন ভালো আছেন তিনি। এবার পালা গৌরবের। অভিনেতার অবস্থা অনেকটাই স্থিতিশীল। চিকিৎসায় সাড়া দিচ্ছেন ওগো নিরুপমা ধারাবাহিকের হিরো গৌরব রায়চৌধুরী।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media