Hoop PlusTollywood

Madhumita Sarcar: লজ্জা শরম ছাড়াই যে ছবি শেয়ার করলেন মধুমিতা

লকডাউনের পর থেকে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রায় প্রত্যেকেই অনেকটা সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা শুধুমাত্র নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত নয়, শেয়ার করে নেন পেশাগত তথ্য। এমনকি শেয়ার করেন নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল। বাদ যাননি মধুমিতা সরকার (Madhumita Sarcar)। নিজের বিভিন্ন ফটোশুট অথবা রেড কার্পেট লুক ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। যদিও অধিকাংশ সময়েই এই কারণে তাঁকে সমালোচিত হতে হয়। তাঁর শরীর নিয়ে কটাক্ষ করেন মধুমিতার হেটার্স গ্রুপ। তবে দমেননি তিনি। আবারও নতুন ফটোশুট শেয়ার করেছেন মধুমিতা।

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে স্লিভলেস জাম্পস্যুট। কালো রঙের জাম্পস্যুটে রয়েছে রূপোলি সিকুইনের স্ট্রাইপ। জাম্পস্যুটের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। ন্যুড শেডের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন তিনি। চোখে বজায় রয়েছে স্মোকি আই লুক। মেকআপ হালকা অথচ উজ্জ্বল। মধুমিতার খোলা চুলে রয়েছে হালকা কার্ল। পায়ে রয়েছে কালো রঙের পাম্পস। জাম্পস্যুটটি এতটাই গর্জাস, মধুমিতাকে পরতে হয়নি কোনো অ্যাকসেসরিজ। তবে সবচেয়ে অদ্ভুত ব্যাপার হল, মধুমিতা প্রায় হঠাৎই অনুকরণ করেছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-কে। শুভশ্রী কয়েক মাস আগে কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। ছবিগুলিতে তাঁকে দেখা গিয়েছিল, ওয়ার্ড্রোবের ভিতরে বসে ছবি তুলতে। একই ঘটনা ঘটালেন মধুমিতাও। আয়না লাগানো কাঠের ওয়ার্ড্রোবের ভিতরে বসে ছবি তুললেন তিনি। অপর একটি ছবি তিনি তুলেছেন কার্পেট বিছানো ফ্লোরের উপর দাঁড়িয়ে।

ছবিগুলি শেয়ার করে মধুমিতা লিখেছেন, তুমি নিজের খেলাকে বিশ্বাস কর যদি অন্য কেউ তা না করে। মধুমিতার ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর অনুরাগীদের একাংশ। অনেকেই লিখেছেন, যথেষ্ট সুন্দরী লাগছে মধুমিতাকে।

সম্প্রতি রিলিজ করেছে মধুমিতা অভিনীত ফিল্ম ‘দিলখুশ’। চিত্রনাট্য ভালো হলেও বক্স অফিসে এই ফিল্ম সাড়া ফেলতে পারেনি। আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-র সিকোয়েল ‘চিনি 2’-তে।

whatsapp logo