Hoop Plus

ভক্তদের মন ভেঙে বিয়ের ঘোষণা! কোন পেশায় রয়েছেন ‘স্মার্ট দিদি’ নন্দিনীর প্রেমিক?

একের পর এক বোমা ফাটিয়েই চলেছেন ভাইরাল নন্দিনী দিদি (Nandini Ganguly)। ডালহৌসির অফিস পাড়া চত্বরে এক চিলতে ভাতের হোটেল থেকে জনপ্রিয়তা তাঁর। ইউটিউবে হঠাৎ করেই ভাইরাল হয়ে যান তিনি। তারপর থেকে উন্নতির গ্রাফ উর্দ্ধমুখীই থেকেছে নন্দিনীর। তাছাড়া চর্চায় কীভাবে থাকতে হয় সেটাও বেশ ভালো ভাবেই বুঝে গিয়েছেন তিনি। কখনো নিজের পাইস হোটেলে কোনো কাণ্ড ঘটিয়ে, নয়তো কোনো বেফাঁস মন্তব্য করে লাইমলাইট ধরে রাখেন তিনি। আর তাঁর দোকানে প্রায় সবসময়ই ইউটিউবারদের ভিড় লেগেই থাকে। তাই নন্দিনীর কাণ্ডকারখানা ভাইরাল হতেও সময় নেয় না। নিন্দুকরা যদিও বলেন, সবই ‘নাটক’।

এই যেমন কিছুদিন আগেই নন্দিনী হঠাৎ এক ইউটিউবারকে বলেন, দুদিন পরে হয়তো তাঁকে সেখানে নাও পাওয়া যেতে পারে। ব্যস, খবর ছড়িয়ে পড়ে নন্দিনীর ভাতের হোটেল উঠে যেতে চলেছে। কিছুদিন শোরগোল চলার পরে নন্দিনী নিজেই জানান, এমন কিছুই হচ্ছে না। বরং তিনি নিজের দোকানের শাখা বাড়াচ্ছেন। একটা খুলবেন দক্ষিণ কলকাতায় আর আরেকটা নিউটাউনে। এবার আরো এক নয়া খবর দিলেন নন্দিনী।

বিয়ে করতে চলেছেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক রুদ্র দাসের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। নন্দিনী যে সিঙ্গেল নন তা তিনি আগেই জানিয়েছিলেন। এমনকি প্রেমিকের সঙ্গে পরিচয়ও করিয়েছিলেন। এবার সম্পর্কটাকে আরো এক ধাপ উপরে নিয়ে যেতে চলেছেন তাঁরা। কোন পেশার মানুষ নন্দিনীর হবু স্বামী?

নন্দিনী জানান, তাঁর প্রেমিকেরও হোটেলের ব্যবসা। তবে খাওয়ার নয়, থাকার হোটেল। সিমলায় হোটেল রয়েছে তাঁর। ভাইরাল নন্দিনী জানান, পুজোর আগেই বাগদান সেরে ফেলার চিন্তা ভাবনা করছেন তাঁরা। এখন বিয়ে না করলে নাকি তাঁর আর বিয়েই হবে না, বক্তব্য নন্দিনীর। সোশ্যাল মিডিয়ায় এখনও যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে তাঁর। বিয়ের খবরে যে আরো লাইমলাইট পাবেন সেটাও ভালো জানেন তিনি। অনেকের মতে, নিজের নতুন দোকানের মার্কেটিং করছেন নন্দিনী।

Related Articles