Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: সম্প্রচারের আগেই ডেঙ্গিতে আক্রান্ত ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকা!

আগামী 12 ই ডিসেম্বর থেকে ‘ধুলোকণা’-র স্লটে শুরু হচ্ছে নতুন বাংলা ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। স্টার জলসায় এই ধারাবাহিকের মাধ্যমে নতুন ইনিংস শুরু করছেন তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। কিন্তু শুটিংয়ের মাঝেই হঠাৎই এল তাঁর ডেঙ্গিতে আক্রান্ত হওয়ার খবর।

টেলিটাউনের খবর অনুযায়ী, ‘বাংলা মিডিয়াম’-এর শুটিং শুরু হয়েছে গত 13 ই অক্টোবর থেকে। শুটিং শুরু করার কিছুদিনের মধ্যেই তিয়াশার জ্বর আসে। রক্তপরীক্ষা করে জানা যায়, ডেঙ্গিতে আক্রান্ত তিনি। এরপর প্রায় তের দিন বাড়িতেই বিশ্রামে ছিলেন তিয়াশা। তবে বর্তমানে সুস্থ হয়ে শুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। তিয়াশা জানিয়েছেন, ‘বাংলা মিডিয়াম’ সম্প্রচারের দিন তখনও ঘোষণা হয়নি। ফলে তের দিনের ছুটি পেয়েছিলেন তিনি। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘বাংলা মিডিয়াম’-এর প্রোমো। বাংলা মিডিয়ামে পড়াশোনা করা একজন গ্রামের মেয়ের শহরের ইংরাজি মিডিয়াম স্কুলে শিক্ষকতা করার কাহিনী নিয়েই তৈরি হয়েছে ‘বাংলা মিডিয়াম’।

‘বাংলা মিডিয়াম’-এ তিয়াশাকে দেখা যাবে তাঁর প্রকৃত চেহারায়। এর আগে জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়ের সময় তিয়াশার রঙ মেকআপের সাহায্যে শ‍্যামবর্ণ করা হত। তবে ‘বাংলা মিডিয়াম’-এ তাঁর ত্বকের রঙ অপরিবর্তিত থাকছে। গ্রামের মেয়ের লুক আনার জন্য পরনে থাকছে আটপৌরে শাড়ি ও চুলে বিনুনি। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)। তাঁর লুকের ক্ষেত্রেও ফেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। চূড়ান্ত স্টাইলিশ লুকে দেখা যাবে নীলকে।

জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে প্রথমবার আত্মপ্রকাশ করেছিলেন তিয়াশা-নীল জুটি। সেই সময় থেকেই দর্শকদের কাছে তাঁরা জনপ্রিয়। চলতি বছর স্টার জলসা আয়োজিত একটি অনুষ্ঠানে তিয়াশাকে ডান্স পারফরম্যান্স করতে দেখেই অনেকে বুঝতে পেরেছিলেন, এবার এই চ্যানেলে ঘটতে চলেছে তাঁর এন্ট্রি। সব জল্পনার নিরসন ঘটিয়ে ‘বাংলা মিডিয়াম’-এর মাধ্যমে দীর্ঘ অভিনয় বিরতির পর আবারও ফিরছেন তিয়াশা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo