whatsapp channel

Urfi Javed: ‘জোর করে কাপড় খুলে দিয়েছিলেন প্রযোজক’, অন্তর্বাস পরে বিছানায় কাঁদছিলেন উর্ফি জাভেদ

বিগ বসের ঘর থেকে বেরোনোর পর পোশাকের কারণে লাগাতার ট্রোল হয়ে আসছেন উর্ফি জাভেদ (Urfi Javed)। এয়ারপোর্টে তাঁর পরনের স্পোর্টস ব্রা-র কারণে তাঁকে ট্রোল করা হয়েছে। এমনকি তিনি গণপতি পুজোর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিগ বসের ঘর থেকে বেরোনোর পর পোশাকের কারণে লাগাতার ট্রোল হয়ে আসছেন উর্ফি জাভেদ (Urfi Javed)। এয়ারপোর্টে তাঁর পরনের স্পোর্টস ব্রা-র কারণে তাঁকে ট্রোল করা হয়েছে। এমনকি তিনি গণপতি পুজোর সময় সাধারণ পোশাক পরলেও ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি। কিন্তু কেউ কোনোদিন জানতে চাননি, কতটা লড়াইয়ের মধ্য দিয়ে উর্ফি আজ এই জায়গায় পৌঁছেছেন। এবার মুখ খুললেন উর্ফি স্বয়ং।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by urfi javed (@urfijavedbb)

Advertisements

সম্প্রতি একটি সাক্ষাৎকারে উর্ফি জানিয়েছেন, কেরিয়ারের শুরুর দিকে এক প্রযোজক তাঁকে বাধ্য করেছিলেন সমকামী দৃশ্যে অভিনয় করতে। উর্ফি বারবার তাঁর কাছে ভিক্ষা করছিলেন যাতে তিনি তাঁকে ছেড়ে দেন। কিন্তু ওই প্রযোজক তাঁকে জেলে পাঠানোর হুমকি দেন। উর্ফি বিছানায় শুয়ে কাঁদতে কাঁদতে বলেছিলেন, এই ধরনের লেসবিয়ান দৃশ্যে তিনি অভিনয় করতে পারবেন না। কিন্তু ওই প্রযোজক তাঁকে বলেন, উর্ফি চুক্তিপত্রে সই করেছেন। তাই তিনি এই ধরনের দৃশ্যে অভিনয় করতে বাধ্য। যদি তিনি এই দৃশ্যে অভিনয় না করেন, তাহলে তাঁকে জেলে পাঠানোর হুমকি দেন প্রযোজক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by urfi javed (@urfijavedbb)

Advertisements

এরপর জোর করে তিনি উর্ফির পরনের কাপড় খুলতে থাকেন। উর্ফি কাঁদতে কাঁদতে তাঁকে বারণ করলেও তিনি উর্ফির কথা শোনেননি। উর্ফির পরনে শুধু অন্তর্বাস ছিল। কিন্তু অপর মেয়েটিকে পরনের ব্রা-ও খুলতে হয়েছিল।

এমনকি শোয়ের অপর একটি দৃশ্যে প্রযোজক এক অভিনেতাকে নির্দেশ দেন, উর্ফির শাড়ি উপরের দিকে এমনভাবে তুলতে যাতে তাঁর অন্তর্বাস ধরা পড়ে ক্যামেরায়। অথচ চিত্রনাট্যে এমন কোনো দৃশ্য ছিল না। সেখানে ছিল শুধুই ওই অভিনেতার খারাপ নজরে উর্ফির দিকে তাকানোর দৃশ্য। কিন্তু প্রযোজকের নির্দেশে শুটিংয়ের সময় তাঁর বদলে দেওয়া হয়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media