Hoop PlusTollywood

Srabanti Chatterjee: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) নিজের শর্তে জীবনে বাঁচতে পছন্দ করেন। তিন-তিন বার বিয়ে করেছেন তিনি। দুই বার বিয়ে ভেঙেছে। তৃতীয়বার বিবাহ বিচ্ছেদের মামলা বর্তমানে আদালতে বিচারাধীন। তবে শ্রাবন্তী তা নিয়ে আদৌ চিন্তিত নন। নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতেই পছন্দ করেন তিনি। সম্প্রতি শ্রাবন্তী ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুটের ঝলক।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে পার্পল রঙের কোল্ড শোল্ডার গাউন। গাউনের উপরের অংশে মেটালিক পার্পল রঙের ব্যবহার রয়েছে। রয়েছে একই রঙের সিকুইনের কারুকার্য। শোল্ডারে রয়েছে নেটের ডিটেলিং। গাউনের নিচের অংশটি ফ্লেয়ারড। এই গাউনটি সম্পূর্ণ নেটের তৈরি। নিচের অংশেও রয়েছে সামান্য সিকুইনের কারুকার্য। এই গাউনের সাথে শ্রাবন্তীর চোখে ব্যবহার করা হয়েছে শিমারি পার্পল রঙের আইশ‍্যাডো। রয়েছে কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙানো হয়েছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। গালে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। চুলে মেসি বান বেঁধেছেন শ্রাবন্তী। কিছু ফ্রিঞ্জকে কার্ল করে ফেলে রাখা হয়েছে তাঁর মুখের একপাশে। গলায় রয়েছে স্টোন স্টাডেড নেকপিস। কানে রয়েছে স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। শ্রাবন্তীর ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, সে নিজের রূপকথার মাধ্যমে জীবনে বাঁচে। এই ক্যাপশনের সাথে শ্রাবন্তী জুড়েছেন সোনালি রঙের তারার ইমোজি।

শ্রাবন্তীর ছবিতে কমেন্ট করে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) লিখেছেন, তাঁর মনে হচ্ছিল, শ্রাবন্তীকে চুম্বন করেন। প্রত্যুত্তরে শ্রাবন্তীও তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। আগামী দিনে শ্রাবন্তীকে দেখা যাবে রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-তে। এই ফিল্মে প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী।

বর্ষাকালের পর শুরু হবে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে চলবে শুটিং।

Related Articles