Bengali SerialHoop Plus

Ankushree Maity: কিভাবে প্রেমদিবস পালন করলেন ‘গাঁটছড়া’-র নায়িকারা!

14 ই ফেব্রুয়ারি ছিল ভ্যালেন্টাইন’স ডে। এই দিনটি সুপরিচিত ভালোবাসার দিন রূপেই। সেই ভালোবাসা কখনও পরিবারের জন্য, কখনও বা বন্ধুদের জন্য, কখনও বা সন্তানসম পোষ্যদের জন্য। ভালোবাসার ব্যাপ্তি অনেক। তার বহু রূপ। ভালোবাসার একটি বিশেষ রূপ ধরা পড়ল ‘গাঁটছড়া’-র অন্দরমহলে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-র মেকআপ রুম থেকে ভ্যালেন্টাইন’স ডে-র দিন এই ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী অঙ্কুশ্রী মাইতি (Ankushree Maity) শেয়ার করেছেন তাঁর মহিলা সহকর্মীদের সাথে একটি ছবি। একসাথে কাজ করতে গিয়ে সকলেই হয়ে উঠেছেন যথেষ্ট ভালো বন্ধু। অঙ্কুশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর সাথে দেখা যাচ্ছে ‘খড়ি’ শোলাঙ্কি রায় (Solanki Roy),’দ্যুতি’ শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) ও ‘বনি’ অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)-কে। সকলে মিলে মিরর সেলফি তুলেছেন তাঁরা। একটি ছবিতে সকলে জিভ বার করে মুখ ভেঙাতে ব্যস্ত। শ্রীমা অবশ্য পাউট করেছেন। আরেকটি ছবিতে সকলে হাসিমুখে পোজ দিয়েছেন। শোলাঙ্কির পরনে রয়েছে অফ হোয়াইট ক্রপ টপ ও ট্রাউজার। শ্রীমাও পরেছেন লাল রঙের ক্রপ টপ ও নীল ডেনিম। অনুষ্কা পরেছেন সাদা টপ ও ডেনিম ও অঙ্কুশ্রী পরেছেন কালো টপ ও ডেনিম।

ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে অঙ্কুশ্রী লিখেছেন, যখন কর্মস্থলে ভালোবাসার মানুষদের খুঁজে পাওয়া যায়, তখন জীবন সত্যিই সুন্দর হয়ে ওঠে। এই ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। অনুরাগীরাও অভিনেত্রীদের জানিয়েছেন ভ্যালেন্টাইন’স ডে-র শুভেচ্ছা।

‘গাঁটছড়া’-য় এই মুহূর্তে কিয়ারার চরিত্রে অভিনয় করছেন অঙ্কুশ্রী। টানটান কাহিনী নিয়ে এগিয়ে চলেছে স্টার জলসার এই ধারাবাহিক।