BollywoodHoop Plus

কি কারণে প্রিয়াঙ্কা চোপড়াকে ‘গজনী’ থেকে বাদ দিয়েছিলেন আমির খান!

আমির খান (Amir khan)অভিনীত বিখ্যাত ফিল্মের মধ্যে ‘গজনী’ অন্যতম। ‘গজনী’ তামিল ফিল্ম ‘গজনী’-র হিন্দি রিমেক হলেও আমির কোনোদিন তা স্বীকার করেননি। তবে ‘গজনী’ বক্স অফিসে চূড়ান্ত ব্যবসায়িক সাফল্য পেয়েছিল। কিন্তু ‘গজনী’-র একটি সিক্রেট হল, আমিরের সুপারিশে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra)-কে রিপ্লেস করে নিয়ে আসা হয়েছিল আসিন (Asin thottukamal)- কে।

‘গজনী’ ফিল্মে আসিন অভিনীত চরিত্র ‘কল্পনা’-র জন্য প্রযোজকদের প্রথম পছন্দ ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু আমির ‘গজনী’র তামিল ভার্সন দেখেছিলেন। ‘গজনী’-র তামিল ভার্সনে আসিনের অভিনয় আমিরের যথেষ্ট পছন্দ হয়েছিল। কিন্তু দক্ষিণ ভারতীয় একজন নায়িকাকে কাস্ট করতে চাইছিলেন না প্রযোজকরা। তবে শেষ অবধি আমিরের কথা তাঁরা মানতে বাধ্য হন এবং আসিন ‘গজনী’-র মাধ্যমে বলিউডে প্রথম ব্রেক পান।

আসিন অভিনীত ‘কল্পনা’ চরিত্রটি ছিল এক নিউকামার মডেলের। কল্পনার স্বপ্ন ছিল সুপারমডেল ও অভিনেত্রী হওয়ার। কিন্তু একটি সেক্স র‍্যাকেটের ঘটনা জানতে পারায় তাকে মেরে ফেলে সেই সেক্স র‍্যাকেটের চাঁই গজনী। ‘গজনী’-র হিন্দি ভার্সনেও আসিনের অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল।

কিন্তু এই ফিল্মের পর আসিন সেভাবে বলিউডে কেরিয়ার তৈরী করতে পারেননি। অপরদিকে প্রিয়াঙ্কা চোপড়া পৌঁছে গিয়েছেন হলিউড। ‘কোয়ান্টিকো’ দিয়ে হলিউড যাত্রা শুরু করে আজ তিনি একইসঙ্গে একজন দক্ষ অভিনেত্রী ও স্টাইল আইকন।

Related Articles