whatsapp channel

SRK’s son Aryan Khan: এনসিবি’র জেরার মুখে শাহরুখ পুত্র আরিয়ান, কোকেনের নেশায় বুঁদ খান-পুত্র!

গত বছর বলিউডের অধিকাংশ অভিনেতা অভিনেত্রীর নাম ছিল এনসিবি (NCB) কার্যালয়ের খাতায়। নিষিদ্ধ মাদক রাখা ও সেবনের ব্যাপারে দীপিকা, সারা, শ্রদ্ধা, রিয়া, রকুল প্রীতের মতন বহু তারকাকে NCB র জেরার…

Avatar

HoopHaap Digital Media

গত বছর বলিউডের অধিকাংশ অভিনেতা অভিনেত্রীর নাম ছিল এনসিবি (NCB) কার্যালয়ের খাতায়। নিষিদ্ধ মাদক রাখা ও সেবনের ব্যাপারে দীপিকা, সারা, শ্রদ্ধা, রিয়া, রকুল প্রীতের মতন বহু তারকাকে NCB র জেরার সন্মুখীন হতে হয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই NCB র চোখ যায় বলি পাড়ার অন্দরে অন্দরে।

এবার, আবারও NCB র আওতায় এলেন কিং খান অর্থাৎ শাহরুখ খানের প্রথম সন্তান আরিয়ান খান (Aryan Khan) । এখনও তিনি সিনে পাড়ায় নাম লেখাননি, কিন্তু, তার আগেই NCB র জেরার মুখে শাহরুখ পুত্র।

মাদক সেবনের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। চলুন জানি বিস্তারিত। শনিবারের ঘটনা এটি। সপ্তাহ শেষ পার্টিতে মেতেছিলেন শাহরুখ পুত্র সহ ফ্যাশন জগতের অনেকে। সেদিন রাতে মুম্বই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীতে রাতভোর পার্টি চলে। ওইদিন আচমকা অভিযান চালায় পুলিশ ও এন সি বি দপ্তরের অফিসারেরা। সেই অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবির আধিকারিকরা। তাদের অভিযোগের ভিত্তিতে ওই তরীতে মাদক পার্টি চলছিল। এরপরেই আটক করা হয় সকলকে। উপস্থিত ১০ জনের মধ্যেই রয়েছেন শাহরুখ-পুত্র। শুধু বলিউড নয়, পুলিশ সূত্রে খবর ফ্যাশন জগতের অনেকেও উপস্থিত ছিলেন সেখানে।

শাহরুখ খানের পুত্র সহ বাকি ১০ জনই সেদিন নেশায় বুদ ছিলেন। উদ্ধার করা হয়েছে নিষিদ্ধ মাদক, যেমন – কোকেন, হাশিস, এমডিএম। ওইদিন সকলে ছদ্মবেশে পার্টি চালায়। নেশায় বুদ সকলে আন্দাজ করতে পারেনি NCB আচমকা হানা দেবে। বর্তমানে পুরো ব্যাপারটি NCB র আওতায় রয়েছে।

Avatar