whatsapp channel

ছড়িয়ে পড়েছে মা হওয়ার খবর, বোল্ড লুকে প্রকাশ্যে এলেন অভিনেত্রী নুসরত জাহান

টলিউড ও নেটদুনিয়া আপাতত করোনার ভয়মুক্ত হয়ে মেতেছে নুসরত জাহান (nusrat jahan)-এর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে। তবে নুসরত কিন্তু নিজে চুপ। যশ (yash Dasgupta)-ও মুখে কুলুপ এঁটেছেন। নিখিল ( Nikhil jain)…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউড ও নেটদুনিয়া আপাতত করোনার ভয়মুক্ত হয়ে মেতেছে নুসরত জাহান (nusrat jahan)-এর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে। তবে নুসরত কিন্তু নিজে চুপ। যশ (yash Dasgupta)-ও মুখে কুলুপ এঁটেছেন। নিখিল ( Nikhil jain) স্পষ্ট জানিয়েছেন, এই সন্তান তাঁর নয়। কিন্তু এর মধ্যেই নুসরত নিজের একটি ফটোশুটের ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

Advertisements

ভিডিওটি শেয়ার করে নুসরত লিখেছেন, নির্ভয়ে সুন্দরী ও শক্তিশালী হতে। কলকাতার ‘দি ম্যানর হাউস’-এ এই ফটোশুট করেছেন সুমন নন্দী (suman nandi)। বেরি কালারের গাউনে নুসরতকে যথেষ্ট সুন্দরী লাগছে। কিন্তু শোনা যাচ্ছে, সেপ্টেম্বর মাসে তিনি মা হবেন। তাহলে এই ফটোশুট যদি সাম্প্রতিক হয়, তাতে তাঁর বেবি বাম্প বোঝা যাওয়ার কথা। খুব অদ্ভুত ভাবে সাম্প্রতিক কোনো ছবিতেও কিন্তু নুসরতের বেবিবাম্প বোঝা যায়নি।

Advertisements

বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন (Taslima nasreen) চেয়েছেন, নুসরত নিজের সন্তানকে একাই বড় করে তুলুন। তসলিমা বলেছেন, নিখিল (Nikhil jain) বা যশ (yash Dasgupta) কাউকেই প্রয়োজন নেই সন্তানকে মানুষ করতে। তসলিমা যে মত ব্যক্ত করেছেন তা একজন স্বাধীনচেতা নারীর মত।

Advertisements

কিন্তু কেউই কি একবারও ভেবে দেখছেন না, নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দাবানলের মতো ছড়িয়ে পড়লেও নুসরত কিন্তু নিজে কিছু বলেননি বা বেবিবাম্পের ছবিও শেয়ার করেননি। খুব অদ্ভুতভাবে এও শোনা যাচ্ছে, নুসরতের সন্তান নাকি সেপ্টেম্বর মাসে ভূমিষ্ঠ হতে চলেছে। তাহলে হিসাবমতো নুসরত পাঁচ অথবা ছয় মাসের গর্ভবতী। অথচ তাঁর শরীরে কোনো বেবিবাম্পের অস্তিত্ব নেই। ফলে মনে হচ্ছে, নুসরত হয়তো সেপ্টেম্বরে তাঁর নতুন কোনো বিজনেস ভেঞ্চার অথবা প্রোডাকশন হাউসের কথা ঘোষণা করতে চলেছেন। এর আগে শ্রাবন্তী (Srabanti chatterjee)-ও নিজের নতুন জিমকে নিজের সন্তান বলে উল্লেখ করেছিলেন। অপরদিকে নিজের মিউজিক ভিডিও হিট করানোর জন্য প্রেগনেন্ট সেজে ছবি শেয়ার করেছিলেন নেহা কক্কর (Neha kakkar)। সম্ভবত এবার সেই পথেই হাঁটতে চলেছেন নুসরত জাহান।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo
Advertisements
Avatar