whatsapp channel

Rachna Banerjee: সুখবর দিলেন রচনা ব্যানার্জী!

গত মাসেই গুঞ্জন ছড়িয়েছিল, ‘দিদি নং ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) শুরু করতে চলেছেন তাঁর নতুন জার্নি। নিজস্ব স্কিনকেয়ার ব্র্যান্ড লঞ্চ করতে চলেছেন তিনি। সব জল্পনা সত্যি করে দিয়ে লঞ্চ…

Avatar

Nilanjana Pande

গত মাসেই গুঞ্জন ছড়িয়েছিল, ‘দিদি নং ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) শুরু করতে চলেছেন তাঁর নতুন জার্নি। নিজস্ব স্কিনকেয়ার ব্র্যান্ড লঞ্চ করতে চলেছেন তিনি। সব জল্পনা সত্যি করে দিয়ে লঞ্চ হল রচনার বিউটি অ্যান্ড ওয়েলনেস ব্র্যান্ড ‘রচনা কেয়ার’। কয়েক বছর আগে ফেসবুক লাইভের মাধ্যমে নিজের ক্লোদিং ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশনস’ লঞ্চ করেছিলেন রচনা। তবে এবার রীতিমত অনুষ্ঠান করে লঞ্চ হল ‘রচনা কেয়ার’। লঞ্চ ইভেন্টে লাল রঙের স্লিভলেস গাউনে সেজেছিলেন রচনা। উজ্জ্বল মেকআপ করেছিলেন তিনি। লাল রঙের লিপস্টিকে রাঙিয়েছিলেন ঠোঁট। কানে ছিল লাল রঙের জাঙ্ক ইয়ারিং। দীর্ঘদিন ধরেই ‘রচনা কেয়ার’ লঞ্চ করার কথা ভেবেছিলেন রচনা। তবে নিজের প্রোডাক্টের মান নিয়ে এতদিন যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষা করেছেন তিনি। বর্তমানে রচনা নিজের প্রোডাক্টের মান সম্পর্কে আত্মবিশ্বাসী। এই কারণেই তিনি সকলের সামনে নিয়ে এলেন ‘রচনা কেয়ার’-কে।

দীর্ঘদিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন রচনা। বর্তমানে ওটিটির যুগ। ফলে অনেকেই তাঁকে ওয়েব সিরিজে অভিনয়ের পরামর্শ দিয়েছিলেন। কিন্তু রচনার মতে, তিনি এই মুহূর্তে অভিনয় করতে পারবেন না। কারণ সময় দিতে হবে ‘রচনা কেয়ার’-কে। যদিও রচনা মানেন, ফিল্মের মাধ্যমেই তাঁর পরিচিতি তৈরি হয়েছে, তবুও পাশাপাশি তিনি বিশ্বাস করেন, সময়ের সাথে সাথেই জীবনের পরিবর্তন ঘটে। ফলে সেই পরিবর্তনকে মেনে নিয়ে উদ্যোগপতি হওয়ার রাস্তায় হেঁটেছেন রচনা। তবে তাঁকে অনুপ্রেণা যোগায় অনুরাগীদের রচনাকে পর্দায় দেখার ইচ্ছা।

ভবিষ্যতে আদৌ অভিনয়ে ফিরবেন কিনা তা জানেন না রচনা। তবে বর্তমানে পুরোপুরি ব্যবসায় মন দিতে চান তিনি। রচনার পুত্র প্রণীল (Pranil) বলেছেন, এরপর থেকে মায়ের কাছ থেকে যতটুকু সময় পেতেন, তাও আর পাবেন না তিনি। তবে রচনা চেষ্টা করবেন ছেলেকে সময় দেওয়ার।

বর্তমানে জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’ সঞ্চালনা করছেন রচনা। এই অনুষ্ঠানটি রচনার ভালোবাসা। তবে ‘দিদি নং ওয়ান’-এর পর আর কোনো অনুষ্ঠান সঞ্চালনা করতে চান না তিনি। সমালোচনাকে পাত্তা না দিয়ে কাজকে ভালোবেসে যেতে চান রচনা।

whatsapp logo