Bengali SerialHoop Plus

হলুদ পাগড়ি পরা ছেলেটিকে চিনতে পারছেন! জনপ্রিয় ‘গাঁটছড়া’ ধারাবাহিকে তার অভিনয় নজরকাড়া

একের পর এক সিরিয়াল, ওয়েব সিরিজ ও ফিল্মে অভিনয় করে চলেছেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। এই মুহূর্তে তিনি অভিনয় করছেন স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘গাঁটছড়া’-য়। এর আগে জি বাংলায় সম্প্রচারিত ‘করুণাময়ী রানী রাসমণি’সিরিয়ালে রাসমণির জামাই মথুরের চরিত্রে নজর কেড়েছিলেন গৌরব। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে ‘বাবা, বেবি ও’ ফিল্মে। কিন্তু শুরুর দিনগুলি ভোলেননি গৌরব। এদিন তাঁর ইন্সটাগ্রাম পোস্ট দেখেই তা বোঝা গেল।

ইন্সটাগ্রামে গৌরব একটি ছবি শেয়ার করেছেন। এটি তাঁর অপেক্ষাকৃত ছোটবেলার ছবি। পরিবারের সঙ্গে তাঁর এই ছবিটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ছোটবেলায় সপরিবারে নাটকে অভিনয় করেছিলেন গৌরব। সেই সময় এই ছবিটি তোলা হয়েছিল। বহু বছর পর এই ছবিটি আবারও ইন্সটাগ্রামে শেয়ার করে স্মৃতি রোমন্থন করেছেন গৌরব। এই ছবিতে তাঁর সাথে রয়েছেন তাঁর ভাই-বোনেরাও। ছবিটি শেয়ার করার পর গৌরবের কমেন্ট বক্স আপাতত উপচে পড়ছে কৌতূহলে। ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অনেকগুলি ইমোজি পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন, ছবিটি তাঁর পছন্দ হয়েছে।

ছবিতে গৌরবের মাথায় রয়েছে হলুদ রঙের পাগড়ি, পরনে ঝকমকে পোশাক। অনেকেই বিশ্বাস করতে পারছেন না সেদিনের পাগড়ি পরা ছোট ছেলেটি আজকের গৌরব। ছবির কমেন্ট বক্সে অনেকেই গৌরবকে সেই কথা জানিয়েছেন। তরুণ মজুমদার (Tarun Majumder) পরিচালিত ফিল্ম ‘ভালোবাসার আরেক নাম’-এর মাধ্যমে টলিউডে ডেবিউ করেছিলেন গৌরব। সেই ফিল্মে গৌরব ছাড়াও অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee), মৌসুমী চট্টোপাধ্যায় (Moushumi Chatterjee)।

এরপর ‘কৃষ্ণকান্তের উইল’, ‘কে তুমি নন্দিনী’-র মতো ফিল্মে অভিনয় করেছেন গৌরব। এছাড়াও তাঁকে দেখা গিয়েছে ‘চরিত্রহীন’, ‘সেই যে হলুদ পাখি’, ‘বউ কেন সাইকো’, ‘বন্য প্রেমের গপ্পো’-তেও।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

whatsapp logo