whatsapp channel

Kuyasha Biswas: বিয়ে মিটতেই শাড়ি ছেড়ে শর্টস, ও কী কথা! ‘প্রতীক্ষা’র হট লুকে হোঁচট খাচ্ছে নেটপাড়া

তাঁর বর্তমান পরিচয় 'কার কাছে কই মনের কথা'র (Kar Kache Koi Monee Kotha) প্রতীক্ষা। স্বামী পলাশের সঙ্গে হাত মিলিয়ে সর্বক্ষণ জা শিমুলের বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে। অতি সম্প্রতি বিয়েও হয়েছে…

Nirajana Nag

Nirajana Nag

তাঁর বর্তমান পরিচয় ‘কার কাছে কই মনের কথা’র (Kar Kache Koi Monee Kotha) প্রতীক্ষা। স্বামী পলাশের সঙ্গে হাত মিলিয়ে সর্বক্ষণ জা শিমুলের বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে। অতি সম্প্রতি বিয়েও হয়েছে প্রতীক্ষা পলাশের। আর নিজে শ্বশুরবাড়িতে পা দিয়েই শিমুলকে বের করে প্ল্যান বানিয়ে ফেলেছে সে। পর্দার এই কুচুটে খলনায়িকার ভূমিকায় অভিনয় করছেন কুয়াশা বিশ্বাস (Kuyasha Biswas)।

অনস্ক্রিনে যতই দুষ্টুমি করে বেড়ান না কেন, অফস্ক্রিনে কিন্তু তিনি একেবারেই উলটো। প্রাণখোলা কুয়াশা সহ অভিনেত্রীদের সঙ্গে বেশ মজা করতে ভালোবাসেন। ক্যামেরার পেছনে সবার সঙ্গেই সবার বেশ ভালো বন্ধুত্ব। এমনকি মানালিদের সঙ্গে দিব্যি আড্ডা, মজা করতে দেখা যায় তাঁকে। শুটিংয়ের ফাঁকের নানান মজার মজার কাণ্ডকারখানা উঠে আসে তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

Kuyasha Biswas: বিয়ে মিটতেই শাড়ি ছেড়ে শর্টস, ও কী কথা! 'প্রতীক্ষা'র হট লুকে হোঁচট খাচ্ছে নেটপাড়া

নেট মাধ্যমেও বেশ সক্রিয় থাকেন কুয়াশা। ইনস্টাগ্রামে তাঁর ৪০ হাজারের বেশি ফলোয়ার রয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার কারণেই লাইমলাইটে উঠে এসেছেন তিনি। একটি ছবি শেয়ার করেছেন পর্দার প্রতীক্ষা। তাঁর পরনে ডেনিম শর্টস, ক্রপড সোয়েটার। খোলা এলোমেলো চুল। ছবিটি দেখে কার্যত বিষম খাওয়ার জোগাড় নেটিজেনদের। বিয়ে হতে না হতেই শাড়ি ফেলে শর্টস পরে নিয়েছেন! মজাও করেছেন কয়েকজন। এই ফটোশুটের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কুয়াশা। এগুলিই আপাতত চর্চার কেন্দ্রে রয়েছে নেট পাড়ায়।

প্রসঙ্গত, টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ কুয়াশা। ‘আয় তবে সহচরী’ সিরিয়ালে খলনায়িকা দেবিনা চরিত্রে অভিনয় করে তিনি ব্যাপক খ্যাতি পেয়েছিলেন। মাঝে রামকৃষ্ণ এবং বাংলা মিডিয়াম সিরিয়ালেও দেখা গিয়েছিল তাঁকে। তবে এখন প্রতীক্ষা হয়ে গোটা বাংলার দর্শকদের কাছে পৌঁছে গিয়েছেন তিনি। খলনায়ীকা হিসেবে বেশ নাম করেছেন কুয়াশা। সম্প্রতি সিরিয়ালে দেখানো হয়েছে, বিয়ে করে শ্বশুরবাড়িতে পা রেখেই শিমুলের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে প্রতীক্ষা। পলাশ, পরাগ আর নিজের বান্ধবীর সঙ্গে হাত মিলিয়ে গয়না চুরির মিথ্যে অপবাদে তারা ফাঁসাতে চাইছে শিমুল আর শতদ্রুকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই