whatsapp channel

সত্যিই কি শেষের পথে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’?

বর্তমানে দর্শকদের কোন ধরনের চিত্রনাট্য পছন্দ তা নির্মাতারাও বুঝতে পারছেন না। এতদিন দর্শকদের একাংশ অভিযোগ করেছেন, শাশুড়ি-বৌমার কূটকাচালী ও পরকীয়া দেখতে রাজি নন তাঁরা। কিন্তু ভিন্ন ধরনের চিত্রনাট্য হলে সেই…

Avatar

Nilanjana Pande

বর্তমানে দর্শকদের কোন ধরনের চিত্রনাট্য পছন্দ তা নির্মাতারাও বুঝতে পারছেন না। এতদিন দর্শকদের একাংশ অভিযোগ করেছেন, শাশুড়ি-বৌমার কূটকাচালী ও পরকীয়া দেখতে রাজি নন তাঁরা। কিন্তু ভিন্ন ধরনের চিত্রনাট্য হলে সেই ধারাবাহিকের টিআরপিও যথেষ্ট কম থাকছে। জি বাংলার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’-র চিত্রনাট্য নিয়ে হাজারো বিতর্ক তৈরি হলেও এই ধারাবাহিকের টিআরপি ধীরে ধীরে বাড়ছে। কারণ ধারাবাহিকে দেখানো হচ্ছে বাড়ির বৌয়ের উপর শাশুড়ির অত্যাচার। অথচ বিপদের সম্মুখীন হয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

স্টার জলসার অন্যান্য ধারাবাহিকগুলির তুলনায় ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ অপেক্ষাকৃত নতুন। এই ধারাবাহিকটি মূলতঃ একটি পিরিয়ড ড্রামা। দেশপ্রেমের প্রেক্ষাপটে কমলা ও মানিকের প্রেম এবং খুনসুটি দর্শকদের অত্যন্ত পছন্দের ছিল। কিন্তু আচমকাই গত কয়েক সপ্তাহ ধরে কমতে শুরু করেছে ধারাবাহিকটির টিআরপি। দর্শকদের একাংশের মতে, এই ভাবে টিআরপি কমতে থাকলে খুব শীঘ্রই প্রথমে স্লট পরিবর্তন ও তারপর অফ এয়ার হয়ে যাবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। কিন্তু কেন দর্শকদের প্রিয় এই ধারাবাহিকের টিআরপি কমছে তা বোঝা যাচ্ছে না। অপরদিকে কাঁধের কাছে নিঃশ্বাস ফেলছে স্টার জলসার একগুচ্ছ নতুন প্রোজেক্ট।

শুরু থেকেই ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ছিল সেরা দশ ধারাবাহিকের তালিকায়। কিন্তু ‘কার কাছে কই মনের কথা’-র টিআরপি বাড়ার পাশাপাশি কমতে শুরু করেছে এই ধারাবাহিকের টিআরপি।

ইতিমধ্যেই ঘোষণা হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’-র। শেষ অবধি টিকতে পারবে তো ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo