Hoop PlusTollywood

Nusrat Jahan: ঈশান ছাড়াও রয়েছে আরেক সন্তান, নিজের দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন নুসরত

টলিউডের হার্টথ্রব অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। অভিনয় কেরিয়ার খুব একটা লম্বা নয়, তবে ভক্ত মহলে বেশ পরিচিত এই অভিনেত্রী। তার একাধিক কারণ রয়েছে। তার জনপ্রিয়তার একটি কারণ যেমন ফিট শরীর ও স্টাইলিশ ফ্যাশন, অন্য আরেকটি কারণ হল তার ব্যক্তিগত জীবন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কাটাছেঁড়া হয় নানা মহলে। আর এই নিয়ে বেশ চর্চায় থাকেন তিনি। সঙ্গে আবার রয়েছে রাজনৈতিক কেরিয়ার। সব মিলিয়ে বেশ রঙিন অভিনেত্রীর জীবন।

তবে এসবের পাশাপাশি নুসরত একজন মা। ২০২১ সালে মাতৃসুখ লাভ করেন অভিনেত্রী। জন্ম জয় ছেলে ঈশানের। তার জন্মের সংসাপত্রে অভিনেতা যশ দাসগুপ্তকেই (Yash Dasgupta) তার বাবা হিসেবে স্থান দিয়েছেন অভিনেত্রী। তবে এক সন্তান নয়, এবার আরেক সন্তানের জননী হয়ে উঠলেন নুসরত। ভাবছেন তো যে আবার কবে মা হলেন অভিনেত্রী! না না, অভিনেত্রীর এই সন্তান কোনো মানুষ নয়। একটি সারমেয়, যাকে তিনি নিজের সন্তানের মতোই ভালোবাসেন। যশের একসময়ের পোষ্যকে এখন তিনি নিজের সন্তানের থেকে কম ভালোবাসেন না।

আর এবার এই দ্বিতীয় সন্তানের সঙ্গে এক ছবিতে দেখা গেল অভিনেত্রীকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। আর এই ছবিতে তাকে দেখা গেছে তত প্রিয় সারমেয়র সাথে যাকে নিজের দ্বিতীয় সন্তান মনে করেন অভিনেত্রী। খোলা আকাশের নিচে তোকে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। তার পরনে ছিল গোলাপি টপ এবং ডেনিম জিন্স। খোলা চুলে দেখা গেছে অভিনেত্রীকে। কখনো প্রিয় পোষ্যকে জড়িয়ে, কখনো অন্য পোজে ছবি তুলেছেন নুসরত।

এই পোস্টের ক্যাপশনও বেশ আকর্ষক। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ফ্যাম টাইম’, অর্থাৎ তিনি বলতে চেয়েছেন, পারিবারিক সময়। আর অভিনেত্রীর এই পোস্টে ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা। অনেকেই এবার লিখেছেন নিজেদের মনের কথা। কেউ লিখেছেন, ‘খুব সুন্দর কয়েকটি ছবি দেখলাম’; অন্যজন লিখেছেন, ‘আপনার পরিবারকে দেখে ভালো লাগল’; আবার আরেক অনুরাগী লিখেছেন, ‘কি কিউট আপনার সারমেয় পোষ্য’।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা