whatsapp channel

হোটেল রুম থেকে হাতেনাতে খোলামেলা অবস্থায় ধরা পড়েছিল বলিউডের এই জনপ্রিয় তারকারা

বলিউড সিনে ইন্ডাস্ট্রি যতটা ঝলমলে ততটাই কেচ্ছা কেলেঙ্কারিতে ভর্তি এর দুনিয়া। এর অন্ধকার দিক একবার তুলে ধরলে আপনি হয়তো অবাক হবেন। অবশ্য, এই ইন্ডাস্ট্রির কেচ্ছা একদিনে বলা সম্ভব নয়। লম্বা…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

বলিউড সিনে ইন্ডাস্ট্রি যতটা ঝলমলে ততটাই কেচ্ছা কেলেঙ্কারিতে ভর্তি এর দুনিয়া। এর অন্ধকার দিক একবার তুলে ধরলে আপনি হয়তো অবাক হবেন। অবশ্য, এই ইন্ডাস্ট্রির কেচ্ছা একদিনে বলা সম্ভব নয়। লম্বা লিস্ট রয়েছে এই কেলেঙ্কারির। তবে, আজ কয়েকজন তারকার কথা বলবো যারা সম্পর্কের বাইরে গিয়েও হোটেলে রাত কাটিয়েছে ঘনিষ্ঠ অবস্থায় এবং ধরাও পড়েছেন। চলুন দেখি কোন কোন তারকার নাম এই লিস্টে আসে।

Advertisements

আপনি কি জানেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শহিদ কাপুরকে একসঙ্গে ফ্ল্যাটে দেখা গিয়েছে? ২০১১ তে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে ইনকাম ট্যাক্সের রেড হয়েছিল একবার। সেইসময় ভোর রাতে প্রিয়াঙ্কার বাড়িতে দেখা মেলে শহিদ কাপুরের। তখন কেউই বিয়ে করেননি ঠিকই, তবে দুজনের মধ্যে অন্যরকম ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বলে ধারণা। আজ যদিও দুজনেই সংসারী ও প্রতিষ্ঠিত।

Advertisements

প্রবীণ অভিনেতা নানা পটেকর হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় শিল্পী। বলিউডে একসময় দাপিয়ে অভিনয় করেন তিনি। কিন্তু, এই অভিনেতাকেও একবার বদ্ধ হোটেলে পাওয়া যায় আয়েশা জুলকেরর সঙ্গে। সেইসময় অবশ্য মনীষা কৈরালা প্রেমে পড়েছিলেন নানা পটেকরের। কিন্তু, আয়েশার সঙ্গে রাত কাটানোর কথা শুনে সরে আসেন তিনি।

Advertisements

বহু বছর আগে গোবিন্দার সাথে রানি মুখার্জির নাম জড়িয়ে ছিল। যদিও রানি এখন ঘোরতর সংসারী। পাশাপাশি গোবিন্দাকে সেভাবে আর দেখাই যায় না সিনে ইন্ডাস্ট্রিতে। কিন্তু, একটা সময় তাদের একই ঘর থেকে বের হতে দেখা গিয়েছিল। রানি মুখার্জি ছাড়াও সঞ্জয় দত্ত ও সুস্মিতা সেনকে একবার একইসঙ্গে হোটেলে রাত কাটাতে দেখা যায়। সেইসময় তারা হাতেনাতে ধরাও পড়ে গিয়েছিলেন। কিন্তু, সম্পর্ক টেকেনি। যদিও ফিল্ম ইন্ডাস্ট্রিতে সঞ্জয় দত্তের যথেষ্ট বদনাম আছে।

Advertisements

কাহিনী এখানেই শেষ নয়। এরকম কেচ্ছা কেলেঙ্কারি প্রচুর রয়েছে এই ইন্ডাস্ট্রিতে। এখানে যৌনতা, লালসার ছড়াছড়ি। অপরাধ, বিয়ে, যৌনতার অঢেল গুঞ্জন রয়েছে এই ইন্ডাস্ট্রি ঘিরে, তাই সব কাহিনী একদিনে বলে শেষ করা যাবে না।

whatsapp logo
Advertisements