Hoop PlusHoop ViralRegional

Hero Alom: চোখের জলে সিনেমা জগতকে বিদায় জানালেন হিরো আলম, ফেসবুক লাইভে বুকফাটা কান্না কমেডি অভিনেতার

কয়েকদিন আগেই হিরো আলম (Hero Alam)-কে দেখা গিয়েছিল রাণু মন্ডল (Ranu Mondal)-কে বাংলাদেশের ফিল্মের প্লে-ব‍্যাকের অফার দিতে। কিন্তু রাণুর তাঁর কথা বুঝতে একটু অসুবিধা হয়েছিল। তবে এবার ফেসবুক লাইভে এসে ঢালিউড অর্থাৎ বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে স্বেচ্ছাবসর নেওয়ার কথা ঘোষণা করলেন হিরো আলম ওরফে আশরাফুল আলম (Ashraful Alam)।

সোমবার ফেসবুক লাইভে এসে রীতিমত কাঁদতে কাঁদতে হিরো আলম জানিয়েছেন, তিনি আর ফিল্ম বানাবেন না। এমনকি যাবেন না এফডিসিতেও। একাধিক বেসুরো গানের ভিডিও বানিয়ে ভাইরাল হওয়া হিরো আলম জানিয়েছেন, বাংলাদেশের তথাকথিত তারকাদের কাছে অপমানিত হতে হতে দেওয়ালে পিঠ ঠেকে গেছে তাঁর। ফলে তিনি নিজেই সরে যাচ্ছেন। বাংলাদেশের বগুড়ার বাসিন্দা হিরো আলম ওপার বাংলার শিল্পী সমিতির নির্বাচন ঘিরে বারবার এফডিসিতে গিয়ে অপমানিত হয়েছেন। এই কারণেই এবার তাঁর স্বেচ্ছাবসরের সিদ্ধান্ত।

ফেসবুক লাইভে এসে হিরো আলম জানিয়েছেন, তিনি আর এফডিসিতে যাবেন না, কোনো ফিল্ম বানাবেন না। ইতিমধ্যেই তিনি পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছেন। তবে আর নয়। কারণ তিনি বুঝতে পেরেছেন, এই সুশীল সমাজের লোক তাঁকে মেনে নেবেন না। এমনকি মেনে নেবেন না চলচ্চিত্রের লোকজনরাও। তাঁরা হিরো আলমকে ধিক্কার, লাঞ্ছনা, অত্যাচার করে চলেছেন। হিরো আলমের অভিযোগ, পরিচালক শাহিন সুমন (Shahin Suman) সকলের সামনে তাঁকে এফডিসি থেকে বার করে দিয়েছেন। এই ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত হিরো আলম বলেন, তিনি চলচ্চিত্রের জন্য অনেক কিছুই করেছেন। তিনি চলচ্চিত্রকে ভালোবাসেন বলেই ফেসবুক, ইউটিউব ও বিভিন্ন কনসার্ট থেকে অর্থ উপার্জন করে তা দিয়ে ফিল্ম বানান। কিন্তু এবার অনেক দুঃখ- কষ্টের কারণে তিনি সিনেমা ছেড়ে দিলেন।

হিরো আলম জানিয়েছেন, ঢালিউডের কিছু ব্যক্তি, ভালো অভিনেতা-অভিনেত্রীদের ও প্রযোজকদের তাঁর সাথে কাজ করতে বারণ করেন। তাঁরা প্রচার করেন, হিরো আলম একজন বানর ও শুধুই বানর নাচ নাচতে জানেন। তাঁকে কুৎসিত দেখতে বলে সুন্দর চেহারার মানুষরা তাঁর সাথে দ্বিচারিতা করে তাঁকে দূরে সরিয়ে দিচ্ছেন বলে হিরো আলমের অভিযোগ।

এদিকে চলতি বছরে হিরো আলমের তিনটি ফিল্ম মুক্তি পাওয়ার কথা। অপরদিকে আরও পাঁচটি প্রজেক্টের কাজ চলছে। সেগুলির ভবিষ্যত সম্পর্কে মন্তব্য করেননি হিরো আলম। তবে ফিল্ম নয়, এবার তিনি ছোট পর্দায় বা ভার্চুয়াল ওয়ার্ল্ডের জন্য কাজ করবেন বলে জানিয়েছেন হিরো আলম।

whatsapp logo