Suhani Bhatnagar: বাস্তব জীবনে থামল ‘দঙ্গল’, মাত্র ১৯ বছর বয়সে প্রয়াত সুহানি ভাটনগর

Nirajana Nag

Nirajana Nag

একের পর এক মৃত্যুর খবরে শোকের ছায়া বিনোদন জগতে। আচমকাই প্রয়াত হলেন তরুণী অভিনেত্রী সুহানি ভাটনগর (Suhani Bhatnagar)। আমির খান অভিনীত জনপ্রিয় ছবি ‘দঙ্গল’এ (Dangal) ছোট ববিতা ফোগাটের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। শনিবার সকালে মাত্র ১৯ বছর বয়সে মৃত্যু হল সুহানির। তবে তাঁর মৃত্যুর খবর এখনো জানা যায়নি। সুহানির মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বলিউডে।

ফরিদাবাদের সেক্টর ১৭ তে থাকতেন সুহানি। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ছবি শেয়ার করতেন তিনি। তবে হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তা কমে যায় তাঁর। ইনস্টাগ্রামে সুহানির শেষ পোস্ট ছিল ২০২১ সালের নভেম্বর মাসে। শোনা যাচ্ছে, কিছু দিন আগেই নাকি পা ভেঙে গিয়েছিল সুহানির। তখন চিকিৎসার জন্য দিল্লির এইমসে ভর্তি হয়েছিলেন তিনি। চিকিৎসা হয়েছিল সুহানির।

সে সময়ে পায়ের চিকিৎসার জন্য বেশ কিছু ওষুধ খেতে হয়েছিল সুহানিকে। জানা যায়, সেখান থেকেই তাঁর শরীরে শুরু হয় পার্শ্ব প্রতিক্রিয়া। তরল পদার্থ জমতে শুরু করে শরীরে। সেই থেকেই মাত্র ১৯ বছর বয়সে সুহানির মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। শনিবার ফরিদাবাদেই অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।

আমির খান অভিনীত দঙ্গল ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। হরিয়ানার ফোগাট পরিবারের বাস্তব কাহিনি উঠে এসেছিল ছবিতে। আমিরের তিন মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন ফতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা এবং সুহানি ভাটনগর। সে সময়ে অনেক ছোট ছিলেন সুহানি। কিশোরী বয়সের ববিতা ফোগাটের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। মাত্র ১৯ বছর বয়সে সুহানির মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড ইন্ডাস্ট্রি। তাঁর আত্মার শান্তি কামনা করেছেন অভিনেতা অভিনেত্রী এবং অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই