whatsapp channel

পাহাড়ি রাস্তায় রোম্যান্সে মত্ত জীতু-নবনীতা! এর মাঝেই কটাক্ষের স্বীকার এই দম্পতি

এই তো বছর আড়াইয়ের কথা। 'অর্ধাঙ্গিনী' ধারাবাহিক সেটে জীতু ও নবমিতার প্রথম আলাপ। হিরো হিরোইনের অভিনয় করতে করতে নিজেরাই প্রেমে পড়ে যান। এই ধারাবাহিকে অর্ধাঙ্গিনী র চরিত্রে পাঠ করতে করতে…

Avatar

HoopHaap Digital Media

এই তো বছর আড়াইয়ের কথা। ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিক সেটে জীতু ও নবমিতার প্রথম আলাপ। হিরো হিরোইনের অভিনয় করতে করতে নিজেরাই প্রেমে পড়ে যান। এই ধারাবাহিকে অর্ধাঙ্গিনী র চরিত্রে পাঠ করতে করতে নিজেরাই অর্ধাঙ্গিনী হয়ে উঠবে কল্পনাও করতে পারেননি। প্রেমপর্ব মিটিয়ে দু বছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। চুটিয়ে সংসারও করছিলেন। জীতু আর নবনীতার খুনসুটি করেই দিন কাটাচ্ছিল। কখনো দুজনে বেড়িয়ে যাচ্ছে ঘুরতে তো আবার কখনো লকডাউনে মজা করেই দিন কাটছিল।

সম্প্রতি জীতু নিজের শ্বাশুড়ি মায়ের সাথে জী বাংলার দিদি নাম্বার ওয়ান রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেন। সেখানে নিজের এবং নবনীতার নানান খুনশুটির কথা বলেন। এমনকি শাশুড়ি মাও জামাইকে নিয়ে বেশ খুশি। জামাই আর মেয়ের সংসারে তৃতীয়জনের আসার জন্য অধীর আগ্রহে দিন গুনছেন গোটা পরিবার। আর এর মাঝে হঠাৎ শোনা গিয়েছিল যে বিয়ের দুবছরের মাথায় বিচ্ছেদ করতে চলেছেন? তাহলে কি সব টাই লোক দেখানো আর টাইম পাস। না এটা কোনো টাইম পাশ ছিল না। নবনীতা আর জীতুর একটি মজার ছলে রিল ভিডিও ছিল। এই ভিডিও খুব তাড়াতাড়ি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

দীর্ঘ সময় লকডাউনে কাটানোর পর অভিনয়ের কাজ থেকে একটু ছুটি নিয়ে এই সেলেব জুটি এখন পাহাড়ে পাহাড়ে ঘুরে বেরাচ্ছেন আর সেখানেই রোম্যান্সে মত্ত হয়েছেন। কখনও সিকিম তো কখনও দার্জিলিং এ এদের দেখা মিলছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানে গিয়ে কুয়াশাচ্ছন্ন পাহাড়ি রাস্তায় একে অপরের হাতে হাত রেখে গান গাইতে গাইতে হেঁটে চলেছেন দূর দিগন্তে। আর সেই সব মুহূর্ত নিজেদের ফ্যানেদের সাথে শেয়ার করতে ভোলেননি। আবার পাহাড়ি রাস্তায় নিজেদের পাগলামির ভিডিও বানিয়ে পোস্ট করছেন নবনীতা। আর এই ভিডিও পোস্ট নিয়েই এবার একটু ট্রোলড হতে হল এই জুটিকে।

কিন্তু কেন জেনে নেওয়া যাক। আসলে নবনীতা আর জীতুর বয়সের অনেকটাই পার্থক্য আছে। কিন্তু ভালোবাসাতে বয়স মানে না। তাই তো বিয়ের পর ভালোবাসা আরো বেড়ে গিয়েছে৷ সম্প্রতি পাহাড়ের রাস্তায় ‘কাফিরানা’ গানে একে অপরের হাত ধরে নাচ করছেন এই মিষ্টি দম্পতি। আর চারিদিক কুয়াশাতে ঢাকা। এই ভিডিওটি ইনস্টাতে পোস্ট করার পর কেউ কেউ লিখে উঠলেন, “আপনাদের বাবা মেয়ে লাগছে।” আবার কেউ লিখেছেন, “তোমার বেবি?” এসব কুমন্তব্যে এই জুটি কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে বেশ কিছু নেট নাগরিকদের এই রিল বেশ ভালোই লেগেছে। তারা সকলে প্রশংসা করেছেন এই জুটির। ভাইরাল এদের এই রিল ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media