whatsapp channel

Monalisa: লাল পোশাকের ফাঁকে সুস্পষ্ট গোপন ভাঁজ, ভক্তদের ঘুম কাড়লেন ঝুমা বৌদি

একটা সময় ছিলেন অন্তরা বিশ্বাস। কিন্তু সময়ের তালে তালে মিলিয়ে কলকাতা ছেড়ে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে গিয়ে হয়েছেন হার্টথ্রব হিরোইন। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী মোনালিসা-র (Monalisa) কথা বলছি। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির তিনি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

একটা সময় ছিলেন অন্তরা বিশ্বাস। কিন্তু সময়ের তালে তালে মিলিয়ে কলকাতা ছেড়ে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে গিয়ে হয়েছেন হার্টথ্রব হিরোইন। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী মোনালিসা-র (Monalisa) কথা বলছি। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির তিনি এমন এক অভিনেত্রী, যিনি সকল নামজাদা নায়কদের সঙ্গেই মোটামুটি জুটি বেঁধেছেন রুপোলি পর্দায়। নামও কুড়িয়েছেন দেদার। তবে এখন সেসব মোটামুটি অতীত। এখন স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। তবে সংসারের ফাঁকে নিজের গ্ল্যামারাস লুক দিয়ে ভক্তদের রাতের ঘুমে ব্যাঘাত ঘটাতে বেশ সিদ্ধহস্তা এই ভোজপুরী স্টার।

Advertisements

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী মোনালিসা। সেখানে ওরাই নানা অবতারে ধরা দেন তিনি। কখনো শাড়িতে হয়ে ওঠেন বঙ্গললনা, কখনো বোল্ড পশ্চিমি পোশাকে নজর কাড়েন অভিনেত্রী, আবার কখোনো বিকিনি ও মনোকিনিতে শরীরের ভাঁজ দেখিয়ে ঘাম ঝরান অনুরাগীদের। আর এবার শীতের শেষে সূর্যের মতো প্রখরতা ঝরে পড়ল তার শরীর থেকেও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করে ফের উত্তাপ বাড়িয়ে দিলেন অভিনেত্রী।

Advertisements

বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা যাচ্ছে টকটকে লাল রংয়ের থাই স্লিট ড্রেসে, যা বিশেষভাবে ডিপ নেক। আর এই পোশাকের ফাঁকে পদে পদে উঁকি দিয়েছে তার সুডৌল শরীরের একাধিক গোপন ভাঁজ। মুখে ও ঠোঁটে নিউড মেকআপে আরো বেশি আবেদনময়ী হয়ে উঠেছেন তিনি। তবে খোলা চুল তার এই লুককে সম্পুর্ন করে তুলেছে। সাদা রংয়ের লিফ প্রিন্টেড দেওয়ালের সামনে দাঁড়িয়ে নানারকম পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আবার কখনো নিজের সাজঘরে বসেই অকপটে তার ছবি তোলা হয়েছে। তবে প্রতিটি ছবিতেই ধরা দিয়েছে তার চির পরিচিত লাস্যময়তা।

Advertisements

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘লাল রংয়ের সঙ্গে নিজেকে মিশিয়ে ফেলার অনুভূতি হচ্ছে’। আর এমন আবেদনময়ী লালপরী অবতারে প্রিয় মোনালিসাকে দেখেই ঘুম উড়ল নেটিজেনদের। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকেই আবার লিখেছেন, ‘উফ, তোমাকে যতবার দেখি উষ্ণতা অনুভব করি’; ‘তুমি এখনো একইরকম সুন্দরী আছো’। মোটের উপর এই ছবি দেখে ঘায়েল বর্তমান প্রজন্ম।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা