Soham Chakraborty: চাঁদিফাটা গরমে ভোট প্রচার, মারাত্মক অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সোহম

প্রচণ্ড গরমের মধ্যেই চলছে ভোট প্রচার (Election Campaign)। রাজ্যে দু দফার ভোট গ্রহণ শেষ। মে মাসে আরো চার দফায় ভোট গ্রহণ হবে। তাই তাপপ্রবাহ উপেক্ষা করেই জেলায় জেলায় প্রচার করে বেড়াচ্ছেন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা। এর মাঝেই গরমে গুরুতর অসুস্থ হয়ে পড়লেন তৃণমূলের বিধায়ক তথা তারকা প্রচারক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। জানা গিয়েছে, প্রচারে বেরিয়ে লু লেগে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন তিনি। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

লোকসভা নির্বাচনে প্রার্থী না হলেও দলীয় প্রার্থীদের জন্য প্রচারে বেরোতে হচ্ছে সোহমকে। বিগত কয়েক দিন ধরে প্রচারের কাজেই এদিক সেদিক ছুটে বেড়াতে হচ্ছে তাঁকে। প্রচণ্ড তাপপ্রবাহের মাঝেই ঠা ঠা রোদ্দুর উপেক্ষা করে হুড খোলা গাড়িতে চলছে প্রচার। আর তাই করতে গিয়েই মারাত্মক অসুস্থ হয়ে পড়েছেন সোহম। জানা যাচ্ছে, লু লেগে গিয়েছে তাঁর। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতাকে।

জানা গিয়েছে, ডায়াবেটিস রয়েছে সোহমের। তাই চিকিৎসকদের বিশেষ পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তবে এখন তাঁর শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল বলে জানা যাচ্ছে। হাসপাতালে গিয়ে সহকর্মী তথা বন্ধুকে দেখে এসেছেন অভিনেতা তথা ঘাটালর তৃণমূল প্রার্থী দেব। দেখতে গিয়েছিলেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসও। সোহমের দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। খুব তাড়াতাড়িই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে।

একুশের বিধানসভা নির্বাচনে চণ্ডীপুর থেকে ভোটে দাঁড়িয়ে বিধায়ক হন সোহম। দলীয় প্রচারে তারকা সদস্য হিসেবে অংশ নেন তিনি। দলীয় প্রার্থীদের হয়ে প্রচারে এ প্রান্ত থেকে ও প্রান্ত ছুটতে দেখা গিয়েছে তাঁকে। বিগত বেশ কয়েকদিন ধরে দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই চলছে তাপপ্রবাহ। তার জেরেই সোহম অসুস্থ হয়ে পড়েছিলেন বলে খবর। তবে এখন অনেকটা সুস্থ রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Soham Chakraborty (@myslfsoham)