Hoop PlusTollywood

Rukmini Maitra: দেবকে ছেড়ে অন্য অভিনেতাকে চুমুতে ভরিয়ে দিলেন রুক্মিণী!

“ইতিহাস সাক্ষী আছে মেয়েদের একটু বুইড়া ব্যাটাই পছন্দ “…”দেব দা কান্দে”….”মৌনী রায় এর বদলা “… এরকম ধরনের কমেন্টের বন্যা বইছে রুক্মিণী মৈত্রের (Rukmini Maitra) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ছোট্ট রিল ভিডিওর নিচে। কি সেই ভিডিও?

ঘটনা হল, আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে দেব প্রযোজিত এবং অভিনীত সিনেমা কাছের মানুষ। এই সিনেমায় দেবের সঙ্গে স্ক্রিনে থাকছেন বুম্বা দা অর্থাৎ ওয়ান অ্যান্ড ওনলি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রায় প্রতিদিন চলছে এই ছবির প্রচার। কখনো দিদি নং ওয়ান শোতে হাজির হচ্ছেন দেব বুম্বাদা তো কখনো কিরণ দত্তের সঙ্গে বাসে, অটোতে বা কখনো রিয়্যালিটি শোতে। একদম দাপিয়ে প্রচার কাজ সারছেন এই দুই অভিনেতা। বড় ব্যাপার হল, পুজোর মুখে ছবি রিলিজ, তাই উপার্জন ভালো না হলে ছবি করে কি লাভ? আর ভালো উপার্জনের জন্য প্রচার মাস্ট।

কিন্তু,রুক্মিণী এলেন কিভাবে? সম্প্রতি কাছের মানুষ ছবির পোস্টার দেখে রুক্মিণী এগিয়ে এসেই প্রসেনজিৎ এর গালে টকাস করে চুমু দিয়ে দেন। শুধু চুমু না, দেবের ছবি দেখে ধুর ধুর করতে করতে চলে যান।পুরো ব্যাপারটাই মজা করে করেছেন অভিনেত্রী। কিন্তু, অনুরাগীরা এখানেও একটু আধটু গন্ধ টেনে বের করেছেন। এমনিতেই প্রসেনজিৎ এখন চর্চায় আছেন। এই কয়েকদিন তার চারটে বিয়ে নিয়ে নানান মজাদার মিম লেখালেখি মজা চলে, তার মধ্যে প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়ের ডেট নিয়েও এক বিস্তর আলোচনা চলে, তাই সব মিলিয়ে বুম্বা দা এখন হট কেক।সেই হট কেককে সামনে পেলে চুমু না দিয়ে থাকা যায়? সেটাই তো করলেন দেবের কাছের মানুষ রুক্মিণী মৈত্র।

এই অভিনেত্রী প্রসঙ্গে বলতে গেলে, তিনি অনবদ্য। তার অভিনয় বহু মানুষের মনে জায়গা করে নিয়েছে। ইতিমধ্যে রুক্মিণী হিন্দি সিনেমায় পর্যন্ত পা রেখেছেন। তবে, আরও অবাক করে দেওয়ার মত নতুন একটি কাজ করতে চলেছেন তিনি।বাংলা থিয়েটারের কিংবদন্তি নটী বিনোদিনীর কাহিনি আসতে চলেছে বড়পর্দায়, যেই চরিত্রে থাকবেন রুক্মিণী নিজে। এই ছবি দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার-এর নিবেদনে তৈরি হবে। ছবিটি বানাচ্ছেন রামকমল মুখোপাধ্যায়, এবং প্রযোজনায় শৈলেন্দ্র কে কুমার, সুরজ শর্মা এবং প্রতীক চক্রবর্তী । রামকমল ও রুক্মিণী র জাদু দেখতে অপেক্ষায় রয়েছে বাংলার দর্শকরা।

whatsapp logo