BollywoodHoop PlusReality show

MTV Roadies: বদলে যাচ্ছে সঞ্চালক! জনপ্রিয় শো রোডিজ-এ দেখা যাবে না রণবিজয় সিং-কে

এমটিভি রোডিজ মানেই রণবিজয় সিং (Rannvijay Singh)। অন্তত রণবিজয় রোডি হওয়ার পর থেকেই এটা হয়ে আসছে। প্রথমে এসেছিলেন রোডিজ-এর প্রতিযোগী হিসাবে। তারপর রণবিজয় হয়েছিলেন সঞ্চালক। এরপর তাঁকে দেখা গিয়েছিল বিচারকের আসনে। প্রকৃতপক্ষে রণবিজয় ও এমটিভি রোডিজ হয়ে উঠেছিল সমার্থক। কিন্তু এবার তাল কাটল। এমটিভি রোডিজ ছেড়ে দিলেন রণবিজয়। এমটিভি রোডিজ-এর উনিশ তম সিজনে রণবিজয়ের স্থানে আসতে চলেছেন সোনু সুদ (Sonu Sood)।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

রণবিজয় জানিয়েছেন, এমটিভি রোডিজ তাঁর এতদিনের কেরিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। কিন্তু এবার দুই তরফেই কিছু সমস্যা দেখা দিয়েছে। রণবিজয়ের রয়েছে ডেট-এর সমস্যা। আরও কিছু বিষয়ে অমিল রয়েছে। ফলে সরে যাচ্ছেন রণবিজয়। তবে তিনি পুরো ঘটনাটি দুঃখজনক বলে মনে করেন। দীর্ঘ আঠারো বছর ধরে রণবিজয় এই প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত। অনেক ধরনের শো সঞ্চালনা করেছেন তিনি। তবে এখনও অবধি নির্মাতাদের সাথে তাঁর কোনো সমস্যা নেই।

এমটিভি রোডিজে এবার সঞ্চালকের ভূমিকায় থাকছেন সোনু সুদ। শোয়ের ফরম্যাটেও এসেছে পরিবর্তন। অন্যান্য বারের মতো উনিশ তম সিজনে কোনো গ‍্যাং থাকছে না। গোটা শোয়ের দায়িত্ব সোনুর কাঁধে থাকার ফলে রোডিজ-এর উনিশ তম সিজনে দেখা যাবে না নেহা ধুপিয়া (Neha Dhupia), প্রিন্স নারুলা (Prince Narula)-দের। তবে সোনু এই বিষয়ে এখনও মুখ খোলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Rannvijay (@rannvijaysingha)

শোনা যাচ্ছে, রোডিজ-এর উনিশ তম সিজনের শুটিং শুরু হবে আগামী 14 ই ফেব্রুয়ারি থেকে। তবে এবার রোডিজ-এর টিম উড়ে যাবে সাউথ আফ্রিকায়।

whatsapp logo