Bengali SerialHoop Plus

Megha Daw: চুপিসারে প্রেম করছেন পিলু!

সবেমাত্র শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’-র শুটিং। আগামী 13 ই নভেম্বর টিভির পর্দায় হতে চলেছে এই সিরিয়ালের শেষ সম্প্রচার। ‘পিলু’ মেঘা দাঁ (Megha Daw) শুটিংয়ের শেষে বিগত এক বছরের বিভিন্ন মুহূর্ত তুলে ধরে স্মৃতিচারণ করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সকলের প্রতি জানিয়েছিলেন কৃতজ্ঞতা। কিন্তু এবার একদম অন্য কারণে খবরের শিরোনামে মেঘা। শোনা যাচ্ছে, তিনি নাকি ডান্স কোরিওগ্রাফার সৈকত দত্ত (Saikat Dutta)-র সাথে সম্পর্কে রয়েছেন।

ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মাধ্যমে সৈকত যথেষ্ট পরিচিত মুখ। অভিনেত্রী হওয়ার আগে মেঘা ডান্স রিয়েলিটি শোয়ের মাধ্যমে পা রেখেছিলেন স্টুডিওপাড়ায়। ডান্স রিয়েলিটি শোয়ের ফাইনালেও পৌঁছে গিয়েছিলেন মেঘা। সেখান থেকেই অভিনয়ে আসেন তিনি। তবে সম্পর্কের গুঞ্জন নিয়ে মেঘা জানিয়েছেন, এগুলি শুধুমাত্র রটনা। তাঁরা দুজনে ছোটবেলার বন্ধু বলে জানিয়েছেন মেঘা। এমনকি তিনি বলেন, কিছুদিন আগেই রটেছিল তিনি ও সহ- অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury) নাকি সম্পর্কে রয়েছেন। যা ছিল সর্বৈব মিথ্যা।

এছাড়াও মেঘা জানিয়েছেন, একটি ইউটিউব চ্যানেল তাঁর স্যারের সাথে তাঁর সম্পর্ক নিয়ে গসিপ তৈরি করে শেয়ার করেছে। এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ মেঘা জানিয়েছেন, তিনি প্রেম করছেন না। মেঘা সিঙ্গল। মেঘা স্পষ্ট জানিয়েছেন, তিনি যদি প্রেম করেন, তাহলে লুকিয়ে না রেখে সকলকে জানিয়ে দেবেন। কিন্তু মেঘার আশেপাশের মানুষদের মতে, সৈকতের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন সঠিক।

‘পিলু’-র শুটিং শেষ করে আপাতত কিছুদিনের জন্য বিরতিতে রয়েছেন মেঘা। ইতিমধ্যেই আগামী ধারাবাহিকের কথা চললেও একটা ছোট্ট বিরতির পর আবারও ছোট পর্দায় ফিরতে চান তিনি।