whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, উঁচু নিতম্ব নাচিয়ে দুর্দান্ত ভঙ্গিমা দেখিয়ে চর্চায় মালাইকা

উফ্ বাইরে গরম হালকা হালকা ছ্যাকা দিচ্ছে, এদিকে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়িয়ে দিচ্ছেন মালাইকা। এমনিতেই তিনি হামেশাই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন যেখানে হয় তিনি যোগা করছেন, নতুবা বোল্ড ফটোশ্যুট।…

Avatar

HoopHaap Digital Media

উফ্ বাইরে গরম হালকা হালকা ছ্যাকা দিচ্ছে, এদিকে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়িয়ে দিচ্ছেন মালাইকা। এমনিতেই তিনি হামেশাই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন যেখানে হয় তিনি যোগা করছেন, নতুবা বোল্ড ফটোশ্যুট। আরবাজ খানের থেকে বিচ্ছেদ নেওয়ার পর এক আলাদা ছন্দেই জীবন কাটাচ্ছেন মালাইকা আরোরা।

লং ট্যুর হোক, বা শ্যুটিং বা ব্যাক্তিগত জীবন সবটাই চুটিয়ে উপভোগ করছেন তিনি। সম্প্রতি মালাইকা তার জিমে গিয়ে একটি ভিডিও শ্যুট করেন যেখানে তার পরনে রয়েছে শর্টস, স্লিভলেস টি শার্ট, নো মেক আপ। জিমে থাকাকালীন কোমর দুলিয়ে নিলেন মালাইকা, একটি ইংরেজি গানে কোমর কাপালেনে তিনি। তার বডি ল্যাঙ্গুয়েজ শাকিরাকেও হার মানাবে। দেখুন মলাইকার হট বুটি ডান্স ভিডিও –

মালাইকা অরোরা, বর্তমানে বহু মহিলার ইনস্পিরেশন। এই বয়সেও এমন ফিটনেস হার মানাচ্ছে বহু অভিনেত্রীকে। যেমন গ্ল্যামার, তেমন বডি ফিটনেস। দিন দিন রূপে লাবণ্যে ফেটে যাচ্ছেন তিনি। দিনের শুরু শুরু করেন যোগা, ডাবের জল ও ফল দিয়ে। সারা দিনের ডায়েট ড্রাই ফ্রুটস ও এক্সোটিক ফ্রুট রাখেন। যোগাসন এবং ওয়াক নিয়ম করে করেন। তাই তার রূপের জেল্লা যে বাড়বে তাতে সন্দেহ নেই।

বর্তমানে অভিনেত্রী ৫০ এর দোরগোড়ায়, কিন্তু শরীরে মেদের চিহ্ন পর্যন্ত নেই। গুঞ্জন, তিনি অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন, তবে কবে বিয়ে করবেন বা আদৌ বিয়ে করবেন কিনা তা এখনও স্পষ্ট নয়। অবশ্য অভিনেত্রীর সদ্য পোস্ট করা ভিডিও নিয়ে অনেকেই অর্জুনকে টেনে এনে বিকৃত কথা বলেছেন, কেউ কেউ তার এনার্জি ও বডি ফিটনেস দেখে প্রশংসা করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media