Advertisements

Srabanti Chatterjee: কমলা আনারকলিতে নয়া খেল দেখালেন শ্রাবন্তী!

Avatar

Nilanjana Pande

Follow

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) বর্তমানে টলিউডের অন্যতম বিতর্কিত নায়িকা। ভেঙে গিয়েছে তাঁর চর্চিত সম্পর্কও। কলকাতার একটি কনফেকশনারি চেনের মালিক অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-র সাথে শ্রাবন্তীর সম্পর্ক তৈরি হয়েছিল বলে শোনা যায়। অপরদিকে তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সাথে তাঁর বিবাহ বিচ্ছেদের মামলা আদালতে বিচারাধীন। কিন্তু ডিসেম্বরের শেষ থেকেই শ্রাবন্তীর সাথে অভিরূপের সম্পর্কে ভাঙন ধরে। শোনা যাচ্ছে, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই এই সম্পর্কের ইতি ঘটেছে।

বর্তমানে শ্রাবন্তী আর বিয়ের পিঁড়িতে বসতে চান না। তিনি নিজের কেরিয়ারকে প্রাধান্য দিতে চান। সময় দিতে চান তাঁর একমাত্র পুত্র অভিমন্যু (Abhimanyu Chatterjee)-কে। সোশ্যাল মিডিয়াতেও শ্রাবন্তী যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি একটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজ থেকে নেটদুনিয়ায় ভাইরাল হল তাঁর কয়েকটি ছবি। মঙ্গলবার ছবিগুলি ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে উজ্জ্বল কমলা রঙের স্লিভলেস আনারকলি। আনারকলি জুড়ে রয়েছে সোনালি সুতোর এমব্রয়ডারি। আনারকলির নেকলাইন সামান্য ডিপ হলেও ক্লিভেজ শো-অফ করেননি শ্রাবন্তী। আনারকলির নিচের অংশ ফ্লেয়ারড। আনারকলির সাথে টিম আপ করা ওড়নাটিও কমলা রঙের। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী।

চোখের স্মোকি আই লুক নজর কাড়ছে। ঠোঁট রেঙেছে হালকা কমলা রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের হাইলাইটারের ব্যবহার। শ্রাবন্তীর কানে রয়েছে রূপোলি রঙের জাঙ্ক ইয়ারিং। গলায় রয়েছে সবুজ স্টোন স্টাডেড সিলভার নেকপিস। ডান হাতে রয়েছে সোনালি রঙের ঘড়ি। বাঁ হাতের আঙুলে রয়েছে সবুজ রঙের স্টোন স্টাডেড আংটি। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

বর্তমানে শ্রাবন্তী ব্যস্ত শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর প্রস্তুতিতে। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। ফলে শিখতে হচ্ছে ঘোড়ায় চড়া, মার্শাল আর্ট। বাড়াতে হচ্ছে ফিটনেস। আগামী নভেম্বর থেকে শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow