Hoop PlusTollywood

৫০ এর দোরগোড়ায় দাঁড়িয়েও অটুট যৌবন, এই বিশেষ পানীয় খেয়েই সৌন্দর্য ধরে রেখেছেন রচনা!

টলিউডের একসময়কার জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। বাংলা সহ ওড়িয়া ইন্ডাস্ট্রিতেও এক সময় দাপিয়ে বেড়িয়েছেন তিনি। বড়পর্দা ছেড়ে দীর্ঘদিন হল ছোটপর্দায় কাজ করছেন রচনা। পাশাপাশি একাধিক ব্যবসা রয়েছে তাঁর। সব মিলিয়ে উপার্জন যে মন্দ হয় না তা বোঝা যায় স্পষ্ট। শহরের অন্যতম বিলাসবহুল বহুতল আরবানায় তাঁর বাসস্থান। টলিপাড়ার আরো একগুচ্ছ তারকাদের প্রতিবেশী রচনা। মা এবং একমাত্র ছেলে প্রণীলকে নিয়ে ছোট্ট সংসার তাঁর। এছাড়াও বন্ধুদের একটা বড় গ্রুপ রয়েছে অভিনেত্রীর। একটানা শুটিং করার পর মাঝে মধ্যেই বন্ধুদের সঙ্গে তিনি বেরিয়ে পড়েন ঘুরতে।

তবে এখন নতুন দায়িত্ব এসেছে রচনার কাঁধে। সদ্য রাজনীতিতে পা রেখেছেন তিনি। আর রাজনৈতিক আঙিনায় ডেবিউ করেই বড় সাফল্য পেয়েছেন অভিনেত্রী। তৃণমূল সাংসদ হয়েছেন রচনা। তবে রাজনৈতিক দায়িত্ব সামলানোর পাশাপাশি দিদি নাম্বার ওয়ানও চালিয়ে যাচ্ছেন তিনি।

উইকিপিডিয়া বলে, বয়স ৫০ বছর হতে চলল রচনার। অথচ তাঁকে দেখে তা বোঝা দায়। অভিনেত্রী যে বেশ স্বাস্থ্য সচেতন তা কমবেশি সকলেই জানেন। দৈনন্দিন জীবনকে কড়া রুটিনে বেঁধে রেখেছেন তিনি। জানা যায়, প্রতিদিন রাত দশটার মধ্যে শুয়ে পড়েন রচনা। আবার ঘুম থেকে ওঠেন ভোর পাঁচটায়। কড়া ডায়েট মেনে চলেন তিনি। এ বিষয়ে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চেও অনেকবার শোনা গিয়েছে।

বাইরের খাবার নাকি একেবারেই খান না রচনা। শুটিং ফ্লোরেও নিয়ে যান বাড়ি থেকে প্যাক করে নিয়ে যাওয়া খাবার। সারা দিনে প্রচুর জল পান করে থাকেন তিনি। এছাড়াও তাঁর ডায়েটে থাকে আরেকটি বিশেষ জিনিস। তা হল ‘এবিসি জুস’। কী এই এবিসি জুস? বিভিন্ন সূত্র থেকে জানা যায়, এটি হল তিন রকম ফল এবং সবজি দিয়ে তৈরি স্মুদি। ‘এ’ অর্থাৎ আপেল, ‘বি’ অর্থাৎ বিট এবং ‘সি’ অর্থাৎ গাজর দিয়ে তৈরি হয় এই জুস। সম্প্রতি অভিনেত্রী কাঞ্চনা মৈত্র ফাঁস করেন রচনার এই ‘বিউটি সিক্রেট’ এর কথা। তবে এবিসি জুস এর কথা জানালেও সেটা কীভাবে বানায় সে রহস্য অবশ্য খোলসা করেননি রচনা।

Related Articles