whatsapp channel
Bengali SerialHoop Plus

অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত নাচে তাক লাগালেন জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন, মুগ্ধ নেটিজেনরা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম সন্দীপ্তা সেন। সন্দীপ্তা ২০০৮ সালে দুর্গা সিরিয়াল দিয়ে টেলিভিশন পর্দায় অভিষেক করেন। এরপর একের পর হিট ধারাবাহিকে আকে অভিনয় করতে দেখা গিয়েছে। প্রথম ধারাবাহিকে উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সাথে স্ক্রিন শেয়ার করেছেন। তারপর রাহুলের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। তুমি আসবে বলে ধারাবাহিক দিয়ে শুরু হয় এদের বন্ধুত্ব। একটা সময় অভিনেতা রাহুলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের গুজব ছড়িয়েছিল।

এখন সন্দীপ্তা আর ধারাবাহিকে সেভাবে অভিনয় করছেননা। তবে তাঁর হাসি, টানাটানা চোখ আর অভিনয় দক্ষতা সকলকেই আকর্ষিত করেন। অভিনেত্রী এখন ওয়েবসিরিজে নাম লিখিয়েছেন। ‘আস্তে লেডিস’ বলে একটি সিরিজে দেখা গিয়েছিল। এরপর লকডাউন শেষে ফের কামব্যাক করছেন অভিনেত্রী। তবে ধারাবাহিক না ফিরছেন ওয়েব সিরিজের মাধ্যমে। তাও আবার অঞ্জন দত্তর লেখা এবং পরিচালনায় হইচই ওয়েব প্ল্যাটফর্মে আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস্’। আর সেখানেই নায়িকার চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা। তাঁর চরিত্রের নাম ডা: নিমা প্রধান।

এই ওয়েবসিরিজে মোট আটটা এপিসোড দেখা যাবে। পরিচালনার পাশাপাশি একটি চরিত্রে অঞ্জন অভিনয়ও করেছেন। তিনি এবং সন্দীপ্তা ছাড়া সৌরভ চক্রবর্তী, অনিন্দিতা বসু, অর্জুন চক্রবর্তী, রাজদীপ গুপ্তর সাথে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজে এই প্রথম তিনি খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন। । তাঁর অভিনীত প্রতিটি সিরিয়াল জনপ্রিয়তা পেয়েছে। ততটাই মানুষ পছন্দ করেছেন সন্দীপ্তার অভিনয়কে।

অভিনেত্রী অভিনয়ের সাথে ভালো নাচ ও করেন। সন্দীপ্তা নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ বিখ্যাত। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে প্রায়শই নিজের নাচের নানান ভিডিও অভিনেত্রী শেয়ার করে থাকেন। এবারে নতুন নাচের একটি ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, সুন্দর করে নাচের পোশাক পড়ে তিনি সাজন বিন গানে নাচছেন। এই নাচের ভিডিয়োর নীচে ক্যপশানে লিখলেন, “আমরা হাসির জন্য নাচ করি, কান্নার জন্য আমরা নাচ করব, পাগলের জন্য নাচ করব, আমরা ভয়ে নেচে নেচে উঠব, আমরা আশার জন্য নাচব, আমরা চিৎকারে নেচে উঠব, আমরা নৃত্যশিল্পী, আমরা স্বপ্ন তৈরি করি। ” এটি অ্যালবার্ট ইনস্টেইনের উত্তিটি ব্যবহার করলেন। নেটিজেনরা প্রশংসা করলেন। ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo