whatsapp channel

বিয়ের তিন বছর পর প্রথম সন্তান, বাবা হচ্ছেন জনপ্রিয় এই বলিউড অভিনেতা

বলি পাড়ায় একের পর এক নতুন সদস্য আসার খবর শোনা যাচ্ছে। নামজাদা তারকারা দিচ্ছেন পরিবার বাড়ার খবর। অভিনেত্রী অনুষ্কা শর্মার দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন চলছে অনেক দিন ধরেই। এ…

Avatar

Nirajana Nag

বলি পাড়ায় একের পর এক নতুন সদস্য আসার খবর শোনা যাচ্ছে। নামজাদা তারকারা দিচ্ছেন পরিবার বাড়ার খবর। অভিনেত্রী অনুষ্কা শর্মার দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন চলছে অনেক দিন ধরেই। এ বিষয়ে বিরাট অনুষ্কা জুটি এখনো মুখ না খুললেও বলিউডের আরেক কাপল ঘোষণা করলেন সুখবর। বাবা হতে চলেছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)। অতি সম্প্রতি স্ত্রী নাতাশা দালালের সঙ্গে একটি ছবি শেয়ার করে এই সুখবর দিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ছবি শেয়ার করেন বরুণ। ছবিতে নাতাশার বেবি বাম্প স্পষ্ট। হাঁটু মুড়ে বসে বেবি বাম্পে চুম্বন করে ভাবী সদস্যকে আদরে ভরিয়ে দিতে দেখা গিয়েছে অভিনেতাকে। পাশে বসে অভিনেতার আদুরে পোষ্য। সাদা কালো ছবিটি শেয়ার করে বরুণ লিখেছেন, ‘আমরা অন্তঃসত্ত্বা, আপনাদের সকলের ভালোবাসা এবং আশীর্বাদ চাই’।

সুখবরটা দিতেই শুভেচ্ছায় ভেসেছেন বরুণ নাতাশা। একগুচ্ছ লাল হৃদয় পাঠিয়েছেন বরুণের সহ অভিনেত্রী আলিয়া ভাট। শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সোনম কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, কিয়ারা আডবানী, অর্জুন কাপুর, নেহা ধুপিয়া, পরিণীতি চোপড়া, আয়ুষ্মান খুরানা, ইলিয়ানা ডি ক্রুজ সহ আরো অনেকেই। ১৭ লক্ষেরও বেশি লাইক পড়েছে এই ছবিতে।

প্রসঙ্গত, বরুণ ধাওয়ান বলিউডের তরুণ ব্রিগেডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। করণ জোহর পরিচালিত এবং প্রযোজিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির হাত ধরে অভিনয় জগতে পা রাখেন ডেভিড ধাওয়ান পুত্র। ২০২১ সালে দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বরুণ। স্কুল জীবন থেকেই ছিল দুজনের প্রেম। আলিবাগে সাসওয়ান হ্রদের পাশে বসেছিল তাঁদের রাজকীয় বিয়ের আসর। এর আগে একাধিক বার নাতাশার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু জল্পনা প্রতিবারই উড়িয়ে দিয়েছেন এই জুটি। অবশেষে বিয়ের প্রায় তিন বছর পর প্রথম সন্তান আসার সুখবর দিলেন বরুণ নাতাশা। নতুন সদস্যের আগমনের অপেক্ষায় দিন গুনছেন সকলে।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই