whatsapp channel

Urfi Javed: কাগজ দিয়ে তৈরি পোশাক, শরীরও ঢাকছে না সবটুকু, এ কেমন অবস্থায় ধরা দিলেন উরফি!

উরফি জাভেদ (Urfi Javed) নামটা এখন বলিউড তারকাদের থেকেও বেশি জনপ্রিয় হয়ে গিয়েছে। তাঁর উদ্ভট ফ্যাশন এবং পোশাক আশাকের জেরে আপনা থেকেই যাবতীয় লাইমলাইট কেড়ে নেন তিনি। অবশ্য এটা যে…

Nirajana Nag

Nirajana Nag

উরফি জাভেদ (Urfi Javed) নামটা এখন বলিউড তারকাদের থেকেও বেশি জনপ্রিয় হয়ে গিয়েছে। তাঁর উদ্ভট ফ্যাশন এবং পোশাক আশাকের জেরে আপনা থেকেই যাবতীয় লাইমলাইট কেড়ে নেন তিনি। অবশ্য এটা যে জনপ্রিয়তা পাওয়ার একটা উৎকৃষ্ট উপায় সেটাও উরফি খুব ভালো ভাবেই বুঝে গিয়েছেন। আর তাই যতই বিতর্ক হোক না কেন, তিনি নিজের ফ্যাশন সেন্স বদলানোর কোনো চেষ্টাই করেন না। বরং দিনে দিনে আরোই বিগড়ে যাচ্ছে উরফির পোশাকের ধরণ।

মাঝে মাঝে তিনি এমনি পোশাকে রাস্তায় বেরিয়ে পড়েন যে পথচারীরাই লজ্জায় পড়ে যান। উরফির কারণে কার্যত আমজনতার সম্মান বজায় রাখা দায় হয়ে পড়ে। সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। এক ছবি শিকারির অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে ভিডিওটি। সেখানে দেখা যাচ্ছে, কাগজের অরিগ্যামি দিয়ে তৈরি একটি পোশাক পরেছেন উরফি। যদিও এটিকে পোশাক বলা যাবে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। কয়েকটি ত্রিভূজের মতো গোলাপি রঙের বস্তু শরীরে আটকেছেন তিনি। তাতেও লজ্জা নিবারণ হচ্ছে কোনো রকমে।

Urfi Javed: কাগজ দিয়ে তৈরি পোশাক, শরীরও ঢাকছে না সবটুকু, এ কেমন অবস্থায় ধরা দিলেন উরফি!

হাই হিলস আর চুলে একটি লম্বা বিনুনি বেঁধে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন উরফি। নেটিজেনরা বুঝেই উঠতে পারছেন না আসলে এটা কী পরেছেন তিনি। একজন লিখেছেন, ‘উনি বসবেন কী করে?’ আরেকজন লিখেছেন, ‘এসব পোশাকের ডিজাইন দেয় কে উরফিকে?’ কেউ আবার কটাক্ষ করেছেন, গরীব ঘরের মেয়ে, কেউ ওকে জামাকাপড় দিন। তবে এত ট্রোলের মধ্যেও অভিনেত্রী রাখি সাওয়ান্ত কিন্তু প্রশংসাই করেছেন উরফির। কয়েকটি আগুনের ইমোজি দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, বিগ বস OTT-র প্রথম সিজনে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন উরফি। তিনিই ছিলেন প্রথম প্রতিযোগী যিনি সর্বপ্রথম বহিষ্কৃত হয়েছিলেন শো থেকে। কিন্তু তাতে আখেরে লাভই হয় উরফির। বিগ বসের ঘরেই তাঁর ভিন্ন ধরণের পোশাক নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। ক্রমে সেটাকেই নিজের স্টাইল বানিয়ে ফেলেন উরফি। আর এখন তো প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই