whatsapp channel

Madhumita Sarcar: কন্যাসন্তানের মা হলেন অভিনেত্রী মধুমিতা সরকার! পরিচয় করালেন সকলের সঙ্গে

বিয়ে ভেঙে গিয়েছিল অনেক আগেই। তবে একটু তাড়াতাড়িই বোধ হয় মা হতে চেয়েছিলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সম্প্রতি নিজের কন্যাসন্তানের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন তিনি। তবে মধুমিতার কন্যাসন্তান…

Avatar

বিয়ে ভেঙে গিয়েছিল অনেক আগেই। তবে একটু তাড়াতাড়িই বোধ হয় মা হতে চেয়েছিলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সম্প্রতি নিজের কন্যাসন্তানের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন তিনি।

তবে মধুমিতার কন্যাসন্তান কোনো মানুষ বা পশু নয়। এটি একটি হলুদ রঙের পাখির আকারের সফট টয়। দক্ষিণী ফিল্মে অভিনয় করছেন মধুমিতা। হায়দ্রাবাদের একটি নাইটক্লাবে এদিন চলছিল তার শুটিং। সেই সময় এই সফট টয়টি নিয়ে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করে মধুমিতা লিখেছেন, এটি তাঁর মেয়ে খুশি। মধুমিতার ছবিতে কমেন্ট করে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) লিখেছেন, মধুমিতার মেয়ে মধুমিতার মতোই মিষ্টি। প্রকৃতপক্ষে, মেয়েদের মধ্যে শৈশব থেকেই পুতুলকে নিজের ছেলে অথবা মেয়ে বলার প্রবণতা রয়েছে। তবে তা নিতান্তই খেলার ছলে। মধুমিতাও এই পোস্টটি সেই মনোভাব থেকেই করেছেন।

দক্ষিণী ফিল্মে অভিনয় করার জন্য মধুমিতাকে এই মুহূর্তে দক্ষিণী ভাষাও শিখতে হচ্ছে। অপরদিকে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে মধুমিতা ও ইন্দ্রাণী হালদার (Indrani Halder) অভিনীত ফিল্ম ‘কুলের আচার’। এই ফিল্মে মেয়েদের স্বামীর পদবী ব্যবহার করা ও না করার বিষয়টি তুলে ধরা হয়েছে। এর আগে হইচই-তে রিলিজ করেছিল মধুমিতা অভিনীত ওয়েব সিরিজ ‘উত্তরণ’। কিন্তু এই ওয়েব সিরিজে মধুমিতার অভিনয় নজর কাড়েনি।

টলিউডে বাংলা ফিল্ম ‘লাভ আজ কাল পরশু’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছিলেন মধুমিতা। এরপর মৈনাক ভৌমিক পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে নামভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। গত বছর রিলিজ করেছে মধুমিতা অভিনীত ফিল্ম ‘ট্যাংরা ব্লুজ’।

whatsapp logo