whatsapp channel

Alia Bhatt: প্রিয়াঙ্কার সাথে বাথরুমে যেতে চেয়েছিলেন আলিয়া!

মহিলাদের ক্ষেত্রে প্রতিটি স্থানেই ওয়াশরুম বা বাথরুমের সমস্যা রয়েছে। মহিলা হওয়ার কারণে অনেকেই সকলের সামনে ওয়াশরুমে যাওয়ার প্রয়োজনীয়তার কথা বলতে অস্বস্তি বোধ করেন। অনেকে কোনো নতুন স্থানে গেলে মহিলাদের ওয়াশরুমের…

Avatar

Nilanjana Pande

মহিলাদের ক্ষেত্রে প্রতিটি স্থানেই ওয়াশরুম বা বাথরুমের সমস্যা রয়েছে। মহিলা হওয়ার কারণে অনেকেই সকলের সামনে ওয়াশরুমে যাওয়ার প্রয়োজনীয়তার কথা বলতে অস্বস্তি বোধ করেন। অনেকে কোনো নতুন স্থানে গেলে মহিলাদের ওয়াশরুমের কথা জিজ্ঞাসা করতে গিয়ে সমস্যায় পড়েন। চলতি বছর নিউ ইয়র্কে ‘মেট গালা 2023’-তে প্রথমবার আমন্ত্রিত ছিলেন আলিয়া ভাট (Aliaa Bhatt)। আলিয়া এই অনুষ্ঠানে প্রথমবার আমন্ত্রণ পেলেও গত তিন বছর ধরে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) মেট গালার রেড কার্পেটে হাঁটছেন।

কিন্তু আলিয়া লাজুক স্বভাবের। তিনি অভিনেত্রী। ফলে পেশার কারণে তাঁকে স্পটলাইটে থাকতে হলেও অস্বস্তি বোধ করেন তিনি। মেট গালায় আসার আগে প্রিয়াঙ্কার সাথে কথা হয়েছিল আলিয়ার। তিনি বলেছিলেন, আলিয়া অনুষ্ঠানে এসে যাতে তাঁদের খুঁজে নেন। তাহলে আলিয়ার অস্বস্তি কিছুটা হলেও কেটে যাবে। আলিয়া সেই সময় প্রিয়াঙ্কাকে অনুরোধ করেন যাতে প্রয়োজনে মেট গালায় তিনি আলিয়াকে ওয়াশরুমে নিয়ে যেতে পারেন। কারণ আলিয়া একা সেখানে যেতে পারবেন না। ‘ভোগ’-এর সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়েছে আলিয়ার অকপট স্বীকারোক্তির এই ভিডিওটি। চলতি বছর আলিয়াকে অবশ্য প্রথমদিকে অস্বস্তিতে পড়তে হয়েছিল। তাঁকে দেখে পাপারাৎজিদের একাংশ ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) বলে ভুল করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

তবে মেট গালায় ভারতীয় ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুং (Prabal Gurung)-এর তৈরি মুক্তোখচিত সাদা রঙের গাউনে নজর কেড়েছেন আলিয়া। প্রকৃতপক্ষে, তাঁর এই লুক ছিল শানেল ব্রাইড লুক দ্বারা অনুপ্রাণিত। অপরদিকে প্রিয়াঙ্কার ভ্যালেন্তিনো ডিজাইনার ব্র্যান্ডের হাই-থাই স্লিটেড গাউনও হয়ে উঠেছিল সকলের চর্চার বিষয়।

আগামী দিনে ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’-য় একসাথে অভিনয় করতে চলেছেন আলিয়া ও প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)