Hoop PlusRegional

Apu Biswas: ভালোবাসা পেতে ভাগ্য লাগে: অপু বিশ্বাস

অপু বিশ্বাস (Apu Biswas) বর্তমানে বাংলাদেশের গন্ডী ছাড়িয়ে পা রেখেছেন টলিউডের মাটিতে। তাঁর প্রথম টলিউড ফিল্ম ‘শর্টকাট’ হিট না হলেও অভিনেত্রী হিসাবে অপু প্রশংসিত হয়েছেন। জীবন অপুকে লড়তে শিখিয়ে দিয়েছে। বিশ্বাস করেছিলেন বাংলাদেশের অন্যতম অভিনেতা শাকিব খান (Shakib Khan)-কে। গোপনে তাঁকে বিয়ে করে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অপু। কিন্তু তাঁর ভালোবাসার মর্যাদা দেননি পরকীয়ায় আসক্ত শাকিব। বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছেন অপু। বর্তমানে একাই বড় করে তুলছেন তাঁর ছেলে জয় (Abram Khan Joy)-কে। ওজন কমিয়ে নিজেকে গ্রুম করে আবারও কেরিয়ার গঠনে মন দিয়েছেন অপু। দুর্গাপুজোর সময় যখন শাকিব ও শবনম খান বুবলি (Shobnom Khan Bubly)-র পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-কে নিয়ে উত্তাল বাংলাদেশ, অপু কাটিয়েছেন কলকাতার বুকে। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের পাশাপাশি দুর্গাপুজোর মুখ ছিলেন তিনি। সিঁদুর খেলেছেন, ফটোশুট করেছেন, উপভোগ করেছেন কলকাতাকে। বাংলাদেশ ফিরে গিয়ে কলকাতার প্রসঙ্গ উঠতেই উচ্ছ্বসিত অপু।

কলকাতায় ‘ইন্দো-বাংলা প্রেসক্লাব’ থেকে সম্মানিত করা হয়েছে অপুকে। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন, কলকাতার মানুষ তাঁর জন্মদিন আয়োজন করেছেন। অপুর পুত্রসন্তান জয়ও তার মায়ের পাশাপাশি পেয়েছে অনেক ভালোবাসা। অপু বিশ্বাস করেন, মানুষের ভালোবাসা পাওয়ার জন্য ভাগ্য লাগে। ইতিমধ্যেই কলকাতায় বেশ কয়েকটি কাজের কথা হয়েছে। তবে সুনিশ্চিত না হয়ে এখনই এই বিষয়ে মুখ খুলতে নারাজ অপু। এছাড়াও বেশ কয়েকটি প্রজেক্টে অভিনয় করেছেন অপু যেগুলি বাংলাদেশে মুক্তি পাবে।

2006 সালে আমজাদ হোসেন (Amzad Hosain) পরিচালিত ফিল্ম ‘কাল সকালে’-র মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন অপু। এরপর একাধিক ফিল্মে কাজ করেছেন তিনি। সাম্প্রতিক কালে বাংলাদেশের ফিল্ম ‘প্রেম-প্রীতির বন্ধন’-এর শুটিং শেষ করেছেন অপু। খুলেছেন নিজের প্রযোজনা সংস্থাও। ইতিমধ্যেই শুভ মহরত হয়ে গিয়েছে অপু প্রযোজিত প্রথম ফিল্ম ‘লাল শাড়ি’-র।

জয়ের স্কুলে ছুটি না থাকার কারণে চলতি বছর দীপাবলীর সময় কলকাতায় থাকতে পারলেন না অপু। তবে বাংলাদেশ ফিরে যাওয়ার আগে দীপাবলীর শুটিং শেষ করেছেন তিনি। এছাড়াও বেশ কয়েকটি ক্লাবের কালীপুজোর মুখ অপু।

whatsapp logo