whatsapp channel

বাস্তবেও কি প্রেম করছেন গুড্ডি-অনুজ!

বর্তমানে স্টুডিওপাড়ার চর্চিত ঘটনা রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu) ও সোহিনী সরকার (Sohini Sarkar)-এর ব্রেক-আপ। কেরিয়ারের গোড়া থেকেই একের পর এক অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছেন রণজয়। সায়ন্তনী গুহঠাকুরতা (Sayantani Guhathakurta)-র সাথে…

Avatar

Nilanjana Pande

বর্তমানে স্টুডিওপাড়ার চর্চিত ঘটনা রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu) ও সোহিনী সরকার (Sohini Sarkar)-এর ব্রেক-আপ। কেরিয়ারের গোড়া থেকেই একের পর এক অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছেন রণজয়। সায়ন্তনী গুহঠাকুরতা (Sayantani Guhathakurta)-র সাথে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন তিনি। সেই সময় ছোট পর্দায় পরপর দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন রণজয়। রূপসী বাংলা চ্যানেলের একটি ধারাবাহিক থেকে রণজয়কে রিপ্লেস করা হয়েছিল তাঁর আচরণের কারণে। এরপর মুম্বইয়ে কাজের সন্ধানে গেলেও সেখানে সুবিধা করতে পারেননি রণজয়। ফিরে আসতে হয় তাঁকে।

ততদিনে সায়ন্তনীর সাথে ব্রেক-আপ হয়েছে তাঁর। এরপর আরও এক অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়ান রণজয়। লিভ-ইন করতেন তাঁরা। দীর্ঘদিন এই অভিনেত্রীর সাথে সম্পর্কে থাকার পর ‘জাজমেন্ট ডে’ ওয়েব সিরিজের আগে তাঁর সাথে ব্রেক-আপ হয়ে যায় অভিনেতার। ‘জাজমেন্ট ডে’-তে অভিনয়ের সময় সোহিনী সরকার (Sohini Sarkar)-এর সাথে রণজয়ের সম্পর্কের সূত্রপাত ঘটে। কেরিয়ারের দিক থেকে বরাবরই রণজয়ের তুলনায় অনেক বেশি সফল সোহিনী। ফলে স্টুডিওপাড়ার একাংশ একটু অবাক হয়েছিলেন এই সম্পর্কে। লকডাউনের সময় লিভ-ইন করতে শুরু করেন রণজয় ও সোহিনী। তবে গত বছর থেকেই তাঁদের সম্পর্কে ভাঙন শুরু হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সোহিনী তাঁদের ব্রেক-আপের ইঙ্গিত দিলেও রণজয় তা নাকচ করেছিলেন। এরপরেও বিভিন্ন ইভেন্টে একসাথে দেখা যেত তাঁদের। পাশাপাশি দীর্ঘদিন পর রণজয় ফিরেছিলেন ‘গুড্ডি’-র মাধ্যমে ছোট পর্দায়। অদ্ভুত ভাবে এই ধারাবাহিকের অফ এয়ার হওয়ার খবর চূড়ান্ত হতেই স্টুডিওপাড়ায় ছড়িয়ে পড়ে রণজয়ের সাথে সোহিনীর ব্রেক-আপের খবর যা সুনিশ্চিত। শোনা যাচ্ছে, রণজয়ের সাথে সম্পর্ক তৈরি হয়েছে তাঁর সহ-অভিনেত্রীর। অপরদিকে সোহিনীও তাঁর সহ-অভিনেতার সাথে সম্পর্কে জড়িয়েছেন।

তবে রণজয় যথেষ্ট ক্ষুব্ধ তাঁর নতুন সম্পর্কের গুঞ্জনে। তিনি জানিয়েছেন, সোহিনীর সাথে বিচ্ছেদের আগে বা পরে কোনো সম্পর্কে জড়াননি তিনি। বিচ্ছেদের অর্থ তৃতীয় ব্যক্তির আগমন বলে মনে করেন না রণজয়। ছোট পর্দার অভিনেত্রীর সাথে তাঁর সম্পর্কের গুজব ভিত্তিহীন বলে জানিয়েছেন তিনি।

whatsapp logo