whatsapp channel

Katrina-Vicky Marriage Photo: লাল লেহেঙ্গায় ‘অপরূপা’ ক্যাটরিনা, নিজেই পোস্ট করলেন বিয়ের প্রথম ছবি

ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে কম জল ঘোলা হয়নি। এই দুজনের বিয়ের ছবি ( Katrina-Vicky marriage photo) নাকি কোনোমতেই প্রকাশ করা যাবে না মিডিয়ায়। এমনকি অতিথিরা ফোন ব্যাবহার করতে পারবেন না, কেউ…

Avatar

HoopHaap Digital Media

ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে কম জল ঘোলা হয়নি। এই দুজনের বিয়ের ছবি ( Katrina-Vicky marriage photo) নাকি কোনোমতেই প্রকাশ করা যাবে না মিডিয়ায়। এমনকি অতিথিরা ফোন ব্যাবহার করতে পারবেন না, কেউ ছবি পোস্ট করতে পারবে না, কোড ব্যাবহার করে নিমন্ত্রণ স্থলে যেতে পারবেন ,এরকম আরো অজস্র নিয়ম নিয়ে বিয়ের প্রস্তুতি নেন ভিকি-ক্যাট।

এদিকে সুন্দরী ক্যাটরিনা নিজেই নিজের বিয়ের ছবি প্রকাশ করলেন প্রথমবার। একেবারে লাল লেহেঙ্গায় সেজে উঠেছেন নব বিবাহিতা ক্যাটরিনা কাইফ। বেশ রাজকীয় ভঙ্গিমায় বিয়ে করলেন ক্যাটরিনা ও ভিকি। কথা ছিল ৯ ডিসেম্বর রাজস্থানের সোওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্স ফোর্ট বারবারায় বিয়ে করবেন ভিকি-ক্যাট। সেইমত, চার হাত এক করে নেন বলিউডের এই চর্চিত কাপল।

এদিন সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক সেজে উঠেছেন ক্যাটরিনা। ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে ভিকি আরো দুর্দান্ত। সূর্যের আলোয় মাখামাখি করে বিয়ের পিঁড়িতে দুই তারকা। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এদিন সাদা ঘোড়ায় চেপে বিয়ে করতে এসেছিলেন ভিকি।পাল্কিতে মণ্ডপে এসেছেন ক্যাটরিনা। মণ্ডপ সাজানো হয়েছিল হলুদ, কমলা, গোলাপী পর্দা দিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

বিয়ের দিন অতিথিদের জন্য এলাহি ব্যাবস্থা ছিল। খাওয়ায় দাওয়ারের ব্যাবস্থাও ছিল রাজকীয়। মেনুতে ছিল লাল মাস, পাঞ্জাবী চিকেন, ফ্রান্স থেকে চিজ চকলেট, ফিলিপিন্স থেকে আ্যভ্যগাডো, নেদারল্যান্ড থেকে রকমারি ফল, ব্রোকলি স্যালাড, পাঁচ রকমের বিরিয়ানি, হরেক রকমের রুটি, রাইস আইস্ক্রিম সহ আরো অনেক খাবার। এমনকি কেকের দাম নাকি চার লক্ষ টাকা!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media