Hoop PlusTollywood

Madhumita Sarcar: ভক্তদের সুখবর দিলেন মধুমিতা!

2020 সালে করোনাকালে মুক্তিপ্রাপ্ত বাংলা ফিল্ম ‘চিনি’-র বক্স অফিস সাফল্য আদৌ চিনির মতো মিষ্টি ছিল কিনা তা নিয়ে ফিল্ম সমালোচকদের মধ্যে রয়েছে সন্দেহ। তবে এই ফিল্মের পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) কেরিয়ারের গোড়া থেকেই রিস্ক নিয়েছেন। ফলে আবারও রিস্ক নিতে চাইলেন তিনি। ঘোষণা হল ‘চিনি 2’-র।

এসভিএফ-এর প্রযোজনায় তৈরি ‘চিনি’ প্রেক্ষাগৃহে টানা একশো দিন চলেছিল। এবার একই সংস্থার ব্যানারে তৈরি হতে চলেছে ‘চিনি 2’। তবে ‘চিনি 2’-এর কাহিনী একটু অন্যরকম। ফলে ‘চিনি 2’-কে আদৌ ‘চিনি’-র সিকোয়েল বলা যাবে কিনা তা নিয়ে প্রশ্ন রয়েছে। ‘চিনি’-র কাহিনীর কেন্দ্রে ছিল মা-মেয়ের জুটি। মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। মেয়ের চরিত্রে ছিলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। কর্মরতা মেয়ের সাথে তার মায়ের সম্পর্কের সমীকরণের গল্প ছিল ‘চিনি’। কিন্তু ‘চিনি 2’ হতে চলেছে বিপরীত ধরনের। মৈনাক জানালেন, ‘চিনি 2’ একটি সাধারণ কাহিনী যেখানে থাকবে মানুষের আবেগের উপাদান। অপরাজিতা ও মধুমিতার সাথে আবারও ফিল্মের সেটে ফিরতে পেরে উচ্ছ্বসিত মৈনাক।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

‘চিনি 2’-তে অপরাজিতা ও মধুমিতা মা-মেয়ে নন। তাঁরা দুটি ভিন্ন নারী চরিত্র যদিও আগের ফিল্মের মতোই এই ফিল্মে তাঁদের নাম ‘মিষ্টি’ ও ‘চিনি’। জীবনের প্রতি দুই জনের দৃষ্টিভঙ্গি আলাদা। মিষ্টি থাকেন তাঁর স্বামী শুভর সাথে। শুভর চরিত্রে অভিনয় করছেন ‘একেনবাবু’ খ্যাত অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty)। চিনির জীবনে এসেছে স্যামি। এই চরিত্রে অভিনয় করছেন সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)। 14 ই মার্চ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘চিনি 2’-র মোশন পোস্টার। একই দিনে হয়েছে ফিল্মের শুভ মহরত। উপস্থিত ছিলেন মৈনাক, মধুমিতা, অপরাজিতা, অনির্বাণ সহ অন্য কূশীলবরা।

আগামী 16 ই মার্চ থেকে কলকাতার বুকে শুরু হতে চলেছে ‘চিনি 2’-র শুটিং। এই ফিল্মের সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন মধুরা পালিত (Madhura Palit)। ‘চিনি 2’-এর সঙ্গীত পরিচালনা করছেন ‘প্রসেনের দলবল’ (Prosen Er Dolbol)।

whatsapp logo